টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে স্ত্রীকে জবাই করে পালিয়েছে স্বামী

চট্টগ্রাম, ১৪  নভেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার মোহাম্মদপুর এলাকায় স্ত্রী রাবেয়া বেগমকে জবাই করে হত্যা করেছে তার স্বামী।  এ ঘটনার পর থেকে স্বামী আল আমিন পলাতক রয়েছে।

আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটেছে। পুলিশ রাবেয়ার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত রাবেয়া (২৫) স্থানীয় একটি গার্মেন্টেসে কাজ করতেন এবং তার স্বামী বন্দরের অস্থায়ী শ্রমিক বলে পুলিশ জানায়।

এলাকাবাসীরা জানিয়েছেন, রাবেয়ার সহকর্মীরা সকালে তাকে গার্মেন্টসে যাবার জন্য ডাকতে গিয়ে ঘরের দরজার বাইরে থেকে তালা দেয়া দেখে চলে যায়। কিন্তু দুপুর পর্যন্ত রাবেয়া কর্মস্থলে না গেলে তাদের সন্দেহ হয়। বেলা ২টার দিকে সহকর্মীরা আবার রাবেয়ার খোঁজ নিতে গিয়ে বাসায় তালা মারা দেখে সন্দেহ হলে এলাকার লোকজনকে বলে এবং পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙ্গে রাবেয়ার গলাকাটা লাশ উদ্ধার করে।

ইপিজেড থানার সাব ইন্সপেক্টর গোলাম কিবরিয়া  জানান, ইপিজেড থানার মোহাম্মদপুর এলাকার মজুমদার কলোনীতে ভাড়া বাসায় স্বামী আল আমিনের সঙ্গে থাকতো রাবেয়া। ধারণা করা হচ্ছে পাবিবারিক কলহের জের ধরে স্বামী তাকে গলা কেটে হত্যা করে ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে। তাদের গ্রামের বাড়ি হবিগঞ্জের বানিয়াংচর এলাকায়।

ঘটনার পর থেকে স্বামী আল আমিন পালাতক রয়েছে। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি। লাশ পোষ্ট মর্টেমের জন্য মর্গে পাঠিয়েছি এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত