টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে শিশু তানিয়ার বস্তাবন্দী লাশ উদ্ধার : আটক ২

চট্টগ্রাম, ১৩  নভেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার হক সাহেব রোডের পুকুর থেকে ৮ বছরের এক কন্যাশিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত শিশুর নাম তানিয়া (৮)। সে নেত্রকোনা জেলার কেন্দুয়া গ্রামের হাফুল মিয়ার মেয়ে এবং মোহাম্মদীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুর থেকে শিশু তানিয়া নিখোঁজ হয়। গভীর রাত পর্যন্ত তার সন্ধানে এলাকায় মাইকিং করা হয় এবং সম্ভাব্য আত্মীয়স্বজনদের বাসায় খোঁজখবর নেওয়ার পরও তাকে পাওয়া যায়নি।

নিহত তানিয়ার খালা রওশন জানান, ‘শুক্রবার ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে এলাকার একটি পুকুরে সাদা বস্তাবন্দী অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। সকাল ৭টার দিকে ইপিজেড থানার পুলিশ বস্তাবন্দী অবস্থায় তানিয়ার লাশ উদ্ধার করে।

ইপিজেড থানার ওসি (তদন্ত) জাবেদ মাহমুদ জানান, ‘শিশুটিকে কেউ ধরে নিয়ে হত্যার পর পুকুরে লাশ ফেলে দিয়েছে। আমরা এ ব্যাপারে তদন্ত চালাচ্ছি। দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফীক জানান, ‘যাদের আটক করা হয়েছে তাদের বাসা থেকে তানিয়ার কাপড় ও জুতা পাওয়া গেছে। মামলার তদন্তের স্বার্থে এবং মূল আসামিকে ধরার জন্য দুজনের নাম এখন গোপন রাখা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।’

মতামত