টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জেএসসি পরীক্ষা কেন্দ্রে প্রেমিকার জন্য মারামারি

চট্টগ্রাম, ১২ নভেম্বর (সিটিজি টাইমস):  জেএসসি পরীক্ষার্থী এক প্রেমিকাকে নিয়ে দুই প্রেমিকের দ্বন্দ্ব এবার পরীক্ষাকেন্দ্র পর্যন্ত গড়াল। এর জেরে দুই পক্ষের পাল্টাপাল্টি হামলায় উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছে।

বৃহস্পতিবার জেএসসি পরীক্ষার আগে ও পরে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ কেন্দ্রের মাঠে এ মারামারির ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন— ঘিওর উপজেলার উত্তর তরা গ্রামের শফি উদ্দিনের ছেলে তরা জনতা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী হৃদয় হোসেন (১৪) ও সাটুরিয়া উপজেলার কৈট্টা গ্রামের সুশীল সূত্রধরের ছেলে মানিকগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র শুষ্ময় সূত্রধর (১৫)।

বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে।

ভুক্তভোগী শিক্ষার্থী-অভিভাবক ও সহপাঠীরা জানান, ওই কেন্দ্রে জেএসসি পরীক্ষার্থী এক মেয়ের সঙ্গে হৃদয়ের প্রেমের সম্পর্ক। শুষ্ময় কেন্দ্রে এসে ওই মেয়েটিকে কয়েকদিন ধরে প্রেম নিবেদন করছিলেন। বিষয়টি জানার পর এ নিয়ে হৃদয়ের সঙ্গে শুষ্ময়ের ঝগড়া হয়।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকাল নয়টার দিকে কেন্দ্রের মাঠে হৃদয় ও তার বন্ধুরা শুষ্ময়কে বেদম মারধর করে। এতে গুরুতর আহত অবস্থায় শুষ্ময়কে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর জেএসসি পরীক্ষা শেষে বেলা একটার দিকে ওই কেন্দ্র চত্বরে শুষ্ময়ের বন্ধুরা এসে হৃদয় ও তার কয়েকজন বন্ধুকে মারধর করে। এ সময় ইটের আঘাতে হৃদয়ের মাথায় মারাত্মক জখম হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হৃদয়সহ আহতদের মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়।

মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান জানান, প্রেমিকা নিয়ে দ্বন্দ্বে এই পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

মতামত