টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ছিনতাই হওয়া ৬৫ হাজার ডলারের ফেব্রিক্স উদ্ধার, আটক ২

চট্টগ্রাম, ১২ নভেম্বর (সিটিজি টাইমস): ছিনতাই হওয়া গার্মেন্ট পণ্য চট্টগ্রামের টেরিবাজার ও বায়েজিদ এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ নুরুল ইসলাম খোকন (২৮) ও মো. আজাদ হোসেন (২৫) নামে দুজনকে আটক করেছে।

বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম মহানগরের নিমতলা এলাকা থেকে ছিনতাই হওয়া ৬৫ হাজার মার্কিন ডলার মূল্যের মেইড ফেব্রিক্স পৃথক অভিযানে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর টেরিবাজার ও ৫টার দিকে রৌফাবাদ কলোনি এলাকা থেকে এসব পণ্য উদ্ধার করা হয়।

এবিষয়ে বন্দর থানার ওসি মহিউদ্দিন জানান, বেনাপোল থেকে মালামালগুলো চট্টগ্রামের কেইপিজেড-এ একটি শ্রীলঙ্কার প্রতিষ্ঠানে আনা হচ্ছিল।ভোর সাড়ে ৪টার দিকে কয়েকজন ছিনতাইকারী নগরীর নিমতলা বিশ্বরোড এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে কভার্ড ভ্যানের চালক, সহকারী এবং প্রতিষ্ঠানের এক প্রতিনিধিকে গাড়ি থেকে নামিয়ে তুলে নিয়ে যায়।ছিনতাইকারীরা তাদের অস্ত্রের মুখে জিম্মি করে চোখ বেঁধে ফেলে। পরে হালিশহর এলাকায় নিয়ে তাদের ছেড়ে দেয়।  এই বিষয়ে অভিযোগ পাওয়ার পর বন্দর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিকালে টেরিবাজার কাটা পাহাড় লেইন থেকে কিছু মালামাল উদ্ধার এবং সিনেমা প্যালেস এলাকা থেকে খোকন ও আজাদকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বায়েজিদ থানার রৌফাবাদ এলাকা থেকে কাভার্ড ভ্যানসহ অন্যান্য মালামালগুলো উদ্ধার করা হয়।

ভারত থেকে আমদানি করা মালামালগুলোর দাম ৬৫ হাজার মার্কিন ডলার। এঘটনায় জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত