টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বঙ্গবন্ধুর জীবনাদর্শ জানাতে ১৫০ নেতাকর্মীকে নিয়ে এমপি নদভীর টুঙ্গীপাড়া সফর

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি

nচট্টগ্রাম, ১২ নভেম্বর (সিটিজি টাইমস):আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ১৫০ জনের নেতাকর্মীকে সাথে নিয়ে ১১ই নভেম্বর টুঙ্গীপাড়া সফর করেন ইসলামী ফাউন্ডেশনের গভর্নর আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি।

এসময় এমপির সফরসঙ্গী হিসাবে ছিলেন দক্ষিন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শ্রীনিবাস দাশ সাগর, সহ-সভাপতি ও লোহাগাড়া ইউপি চেয়ারম্যান নুরুচ্ছফা কোম্পানী, সহ-সভাপতি ও আধুনগর ইউপি চেয়ারম্যান আয়ুব মিয়া, সাধারন সম্পাদক সালাউদ্দিন হীরু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সদস্য ফজলে এলাহী আরজু, এইচ এম আবদুল জব্বার, এডভোকেট রফিক উদ্দিন, এইচ এম গনি স¤্রাট, জাহেদুল কবির সুমন, দক্ষিন জেলা যুবলীগ সদস্য নুরুল আলম জিকু, মুহিবুল্লাহ, সাতকানিয়া পৌর মেয়র হাজী মোহাম্মদুর রহমান, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, আমিলাইশ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সরওয়ার, সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, জাহাঙ্গীর আলম সহ আওয়ামীলীগ যুবলীগ নেতাকর্মীবৃন্দ।

এছাড়াও উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মিজানুর রহমান সহ উপজেলা ও মোস্তাফিজুর রহমান কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন।

কেন এই সফর জানতে চাইলে ড. অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি বলেন মুলত বঙ্গবন্ধুর মাজার জেয়ারত ও বঙ্গবন্ধুর জীবনাদর্শ সম্পর্কে নেতাকর্মীদের জানানোর উদ্দেশ্যেই আমাদের এই সফর আশাকরি এধরণের সফরের মাধ্যমে বঙ্গবন্ধুর জীবনাদর্শ, দর্শন, দেশপ্রেম, সম্পর্কে জানতে পারবে নেতাকর্মীরা এবং তাদের মধ্য থেকেই হয়ত বের হয়ে আসবে অনেক বঙ্গবন্ধু যারা দেশকে এগিয়ে নিয়ে যাবে সোনালী ভবিষ্যতের দিকে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত