টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পতাকার মর্যাদা সমুন্নত রাখতে প্রধানমন্ত্রীর আহ্বান

চট্টগ্রাম, ১২ নভেম্বর (সিটিজি টাইমস): জাতীয় পতাকার মর্যাদা যেন কোনোভাবেই ক্ষুণ্ন না হয় এবং সব সময় যেন পতাকা সমুন্নত থাকে সেনা সদস্যদের প্রতি সে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বৃহস্পতিবার সকালে বগুড়া সেনানিবাসে ১২ ল্যান্সারকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) দেওয়ার অনুষ্ঠানে এ নির্দেশ দেন।

এর আগে, ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সকাল সোয়া ১০টার দিকে প্রধানমন্ত্রী বগুড়া সেনানিবাসে পৌঁছান।

সংক্ষিপ্ত সফরে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। পরে দুপুর আড়াইটায় স্থানীয় আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন তিনি।

সভাস্থলে ডিজিটাল ইলেকট্রনিকস বোর্ডের মাধ্যমে প্রধানমন্ত্রী ৭৬৭ কোটি ৬৯ লাখ ২৭,০০০ টাকা ব্যয়ে ৩৪টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ৩৪৬ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে ১৯টি প্রকল্পের উদ্বোধন এবং ৪২১ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে ১৫টির ভিত্তিফলক স্থাপন করবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে বগুড়ায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। নেতাকর্মীদের মধ্যে এখন সাজসাজ রব। ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে গোটা শহর।

বগুড়ার প্রবেশপথ চান্দাইকোনা থেকে বগুড়া শহর পর্যন্ত ৪০ কিলোমিটার মহাসড়কের ধাপে ধাপে লাগানো হয়েছে ব্যানার-ফেস্টুন। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বড় বড় তোরণ স্থাপন করা হয়েছে।

শহরের প্রবেশদ্বার বনানী থেকে জনসভাস্থল আলতাফুন্নেচ্ছা খেলার মাঠ পর্যন্ত সাজানো হয়েছে।

মতামত