টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

চট্টগ্রাম, ০৯ নভেম্বর (সিটিজি টাইমস): বন্দরনগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সোমবার সকাল আটটার দিকে বৈদ্যুতিক পাখার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন স্বামী সাহা শীল (৪০)।  তিনি বাঁশখালী থানার উপেন্দ্র শীলের ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ বলেন, সাহা শীল চান্দগাঁও আবাসিক এলাকার ১ নং রোডের ১৮ নম্বরে জাভেদের বাসায় ভাড়া থাকতেন। তিনি একটি সেলুনে কাজ করতেন। স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সকালে বৈদ্যুতিক পাখার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে এলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী মাসুমুর রহমান পরিবারের বরাত দিয়ে জানান, সকাল ৮ টার দিকে বাড়ির লোকজনের অজান্তে ছাদের হুকের সাথে রশি লগিয়ে গলায় ফাঁস দেন সাহা শীল। পরিবারের সমস্যরা টের পেয়ে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকের কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

এসআই মাসুমুর জানান, গত শনিবার সাহা শীল সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার ভাগিনার ঝগড়া হয়। এরই জের ধরে সাহা শীল আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের সদস্যদের ধারণা।

মতামত