টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে বিশেষ অভিযানে গ্রেপ্তার ৫০

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Arrestচট্টগ্রাম, ০৭  নভেম্বর (সিটিজি টাইমস): পুলিশের বিশেষ অভিযানে ডাকাত সহ ৫০জন গ্রেপ্তার হয়েছে চট্টগ্রামের মিরসরাইয়ে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সহ উপজেলাব্যাপী শুক্রবার রাতভর ব্যাপক অভিযান পরিচালনা করে মিরসরাই ও জোরারগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক, ডাকাতি মামলা, ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামী রয়েছে। অভিযানে মিরসরাই থানা ২৫ জন এবং জোরারগঞ্জ থানা পুলিশ ২৫জন আসামী গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের শনিবার (৭ নভেম্বর) চট্টগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

মিরসরাই থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূঁইয়ার নেতৃত্বে বিশেষ অভিযানে ২জন ডাকাত, মাদকদ্রব্য সহ ২জন, ওয়ারেন্টের আসামী ২০ জন ও ১জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ৭টি টিম রাতভর অভিযান চালিয়ে এসব আসামী গ্রেপ্তার করেছে বলে জানান ওসি (তদন্ত) দীপাঙ্কর রায়। উপ-পরিদর্শক সফিকুল ইসলাম পিপিএম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছরা এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে নোয়াখালীর সেনবাগ থানার আকবর হোসেন, কুমিল্লার মুরাদনগর থানার মোঃ সুমনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি ধারালো চুরি ও ঢাকা মেট্রো-এ ২১-৪৩৪২ নম্বর মোটর সাইকেল উদ্ধার করা হয়। বিশেষ অভিযানে গ্রেপ্তারকৃত অন্যান্যরা হলো – মোঃ তারেক, জাফর, ওয়াসিম, আবুল কালাম, ইউসুপ, মোসলেম উদ্দিন, ইয়াসিন, দিদারুল আলম, মুন্না, মোশাররফ।

এদিকে, জোরারগঞ্জ থানার ওসি জাহেদুল কবীরের নেতৃত্বে বিশেষ অভিযানে মাদকদ্রব্য সহ ১০জন, ওয়ারেন্টেভূক্ত আসামী ১৪জন ও ১জন দন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার হয়েছে। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় ৭টি মামলা নথিভূক্ত হয়েছে বলে জানান সেকেন্ড অফিসার এস আই বিপুল চন্দ্র দে। আসামীরা হলো – দেলোয়ার হোসেন, শাহ আলম, বাবুল, আরিফ, শেকান্তর মিয়া, মিনহাজুল ইসলাম, মোজাম্মেল হোসেন, নুরুল আলম, মোঃ শরীফ, আনোয়ার হোসেন, আলি মুল্লাহ, ইমন, রোরহান।

মতামত