টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দেশে কোন রাজনৈতিক সংকট নেই -তথ্যমন্ত্রী

COXSBAZAR NEWS PIC-06-11-2015_1

ইমাম খাইর, কক্সবাজার ব্যুরো:

দেশে এই মুর্হুতে কোন রাজনৈতিক কিংবা সাংবিধানিক সংকট নেই বলে মন্তব্য করে তথ্যমন্ত্রী ও জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, বর্তমান সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আরো অনেক দূর এগিয়ে যাবে।
মন্ত্রী ৬ নভেম্বর শুক্রবার বিকেলে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে জেলা জাসদের সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস, নাশকতা ও অর্ন্তঘাত হত্যা করে অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে দেশকে সংবিধানের বাইরে ঠেলে দিয়ে অস্বাভাবিক সরকার আনার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
তথ্যমন্ত্রী বলেন, আগুন-সন্ত্রাসী জঙ্গীবাদ গুপ্তহত্যাকারীদের সাথে মিটমাটের কোন সুযোগ নেই। যেভাবে একাত্তর-এ পাকিস্তানের সাথে মিটমাটের কোন সুযোগ ছিল না। তিনি আরো বলেন-সরকার কোন দোষারোপের রাজনীতি করছে না।
বেগম জিয়া অস্বাভাবিক রাজনীতি করছেন, যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে মরিয়া হয়ে উঠেছে। জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুলের সভাপতিত্বে ও শহর জাসদ সভাপতি মোহাম্মদ হোসেন মাসুর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে বক্তব্যে রাখেন-জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জাসদ চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নঈমুল হাসান জুয়েল, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট একে আহমদ হোসেন, কেন্দ্রীয় নারী জোটের আহবায়িকা আফরোজা হক রিনা, জাসদের কেন্দ্রীয় নেতা এড. আব্দুর রশিদ, আব্দুল্লাহ হিল কাইয়ুম ও জেলা জাসদের সাধারন সম্পাদক এড. আবুল কালাম আজাদ। সম্মেলনের শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন-সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রূপনাথ চৌধুরী নাচ্ছু।

ইমাম খাইর
০১৮১৫৪৭১৪০০

মতামত