টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খালেদা সিরিয়াল কিলার

চট্টগ্রাম, ০৪  নভেম্বর (সিটিজি টাইমস)::  বিএনপি নেত্রী খালেদা জিয়া সিরিয়াল কিলার (ধারাবাহিক হত্যাকারী) বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

জেলহত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) অডিটোরিয়ামে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।
শহীদ এম মনসুর আলী স্মৃতি সংসদ ওই আলোচনা সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

খালেদা বিদেশে গিয়েও দেশের মানুষ হত্যা করছেন বলেও অভিযোগ করেন নাসিম।

তিনি বলেন, আমার জীবনের বড় প্রাপ্তি আমি শহীদ মনসুর আলীর সন্তান। যিনি (মনসুর আলী) জীবনের শেষ বেলা পর্যন্ত নীতিনৈতিকতার প্রশ্নে আপোস করেননি। যিনি জীবনে বঙ্গবন্ধুর সঙ্গে ছিলেন, মরণেও আছেন। বেঈমান মোশতাকের অন্যায় প্রস্তাবে রাজি না হয়ে জাতীয় চার নেতা প্রমাণ করে গেছেন দেশপ্রেম কাকে বলে, আদর্শ কাকে বলে।

নাসিম বলেন, আজ যারা যুদ্ধাপরাধীদের বাঁচাতে মায়া কান্না করছেন, সেই অ্যামেনেস্টি ইন্টারন্যাশনাল ১৯৭৫ সালের ১৫ আগস্ট এবং ৩ নভেম্বর কোথায় ছিলো? ওই হত্যাকাণ্ড নিয়ে কি তাদের ভূমিকা ছিল। এসব মানবাধিকার সংগঠন ভণ্ড বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি নেত্রী লন্ডনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে জঘন্য ভাষায় কটুক্তি করেছেন বলে মন্তব্য করে নাসিম বলেন, ‘এর জন্য জাতি তাকে ক্ষমা করবে না।’

সভায় আরো বক্তব্য রাখেন- কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ত্রাণ ও দুর্যোগমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামরুল হাসান খান, বিএমএ সাধারণ সম্পাদক ডা. ইকবাল আর্সেনাল প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত