টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কুইজ প্রতিযোগিতা ‘নিউট্রিশন নাইটেঙ্গেল’র উদ্বোধন করলো নেস্লে

nচট্টগ্রাম, ০৪  নভেম্বর (সিটিজি টাইমস):: ১০টি হাসপাতালের শিশুস্বাস্থ্য সেবাদাতাদের নিয়ে আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘নিউট্রিশন নাইটেঙ্গেল’ শীর্ষক আন্ত:প্রতিষ্ঠান কুইজ প্রতিযোগিতার উদ্বোধন করেছে নেস্লে নিউট্রিশন ইন্সটিটিউট (এনএনআই)। এ প্রতিযোগিতা আয়োজনের লক্ষ্য শিশু স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক মৌলিক জ্ঞান এবং প্রাসঙ্গিক জ্ঞানের বিষয় নিয়ে শিশু স্বাস্থ্যসেবাদাতাদের জ্ঞানের মূল্যায়ন ও সচেতনতা বৃদ্ধি করা।

এ প্রতিযোগিতাটি এনএনআইয়ের শিক্ষা বিষয়ক উদ্যোগেরই একটি অংশ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. মনিরুজ্জামান ভূঁইয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রশাসনের উপ-উপাচার্য অধ্যাপক মো. শরফুদ্দিন আহমেদ। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের পেডিয়াট্রিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক সাইফুর রহমান এবং বাংলাদেশ নার্সিং অ্যান্ড মিডওয়াইফেরি কাউন্সিলের রেজিস্ট্রার সুরাইয়া বেগম।

কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী হাসপাতালগুলো হলো: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, মনোয়ারা হাসপাতাল, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল, ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল, আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতাল, স্কয়ার হাসপাতাল লিমিটেড, সেন্ট্রাল হাসপাতাল লিমিটেড এবং আইচি মেডিকেল কলেজ ও হাসপাতাল।

মতামত