টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

চট্টগ্রাম, ০২  নভেম্বর (সিটিজি টাইমস):: চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় সামছুল হক (৬০) নামে একজন পথচারী নিহত ও কলেজছাত্রীসহ ১০ জন আহত হয়েছে। সোমবার উপজেলার সিরাজ ভূঁইয়ার রাস্তার মাথা ও পৌর সদরের বায়তুশ শরফ মসজিদের সামনে এ দুর্ঘটনা দু’টি ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ভোর ৫টার দিকে সিরাজ ভূইয়ার রাস্তার মাথায় ফজরের নামাজ পড়ে মহাসড়ক দিয়ে হেঁটে বাড়িতে যাওয়ার সময় পথচারী সামছুল হককে ঢাকামুখী একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত সামছুল হক দক্ষিণ রহমতনগর গ্রামের শাহ আলম মিস্ত্রির বড় ছেলে।

এদিকে বেলা ২টার দিকে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরগামী যাত্রীবাহী একটি বাস পৌরসভার সদরের বায়তুশ শরফ মসজিদের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং এর অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছে বলে জানান হাইওয়ে পুলিশ।

দুর্ঘটনাকবলিত বাসটিতে থাকা আহত সীতাকুণ্ড যুবাইদিয়া মহিলা মাদ্রাসার ছাত্রী তানজিনা আক্তার জানান, বাসটি সীতাকুণ্ড থেকে ছাড়ার পর হঠাৎ দ্রুত গতিতে একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এ সময় বাসের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। সামনে থাকা কয়েকজন কলেজ ও মাদ্রাসার ছাত্রী এবং বাসের হেলপার আহত হয়েছে। আহতদের কয়েকজনের পা ভেঙে গেছে।

হাইওয়ে বার আউলিয়া থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ দুটি দুর্ঘটনায় একজন নিহত ও কয়েকজন আহত হওয়ার কথা নিশ্চিত করে বলেন, পৌর সদরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ফায়ার সার্ভিস কর্মকর্তারা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে পাঠিয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মতামত