টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিএমপিতে পাঁচ এডিসি পদে রদবদল

চট্টগ্রাম, ০২  নভেম্বর (সিটিজি টাইমস):: : নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (ডিবি-পশ্চিম ও বন্দর) পদ থেকে বদলি হওয়া এস এম তানভির আরাফাতের স্থলে এসেছেন নাজমুল হাসান।  ওই পদসহ নগর পুলিশের পাঁচটি অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) পদে রদবদল হয়েছে।  এদের মধ্যে তিনজন সিএমপিতে নতুনভাবে যোগ দিয়েছেন।

সোমবার (২ অক্টোবর) সন্ধ্যায় সিএমপি কমিশনার আব্দুল জলিল মন্ডল এ আদেশ দেন বলে জানিয়েছেন পুলিশ কমিশনারের স্টাফ অফিসার সহকারী পুলিশ কমিশনার আসিফ হাসান।

তিনি বলেন, ‘নিয়মিত বদলীর অংশ হিসেবে স্যার (পুলিশ কমিশনার) সিএমপির বিভিন্ন জোনের পাঁচজন এডিসির দপ্তর রদবদল করেছেন। এছাড়া দুজন এডিসি সিএমপি থেকে বিদায় নিয়েছেন।’

স্টাফ অফিসার আসিফ হাসান জানান, সিএমপির ট্রাফিক (উত্তর) থেকে এডিসি সদর পদে বদলী করা হয়েছে প্রকৌশলী হাছান চৌধুরীকে। তার স্থালাভিষিক্ত করা হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) থেকে আসা ওয়াহিদুল হক চৌধুরীকে। এপিবিএন হেডকোয়ার্টাস থেকে সিএমপিতে যোগদানকারী সাহেদা সুলতানাকে ট্রাফিক (বন্দর) বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে, আর সিএমপির মটর ও স্টোর বিভাগের এডিসির দায়িত্বে থাকা জয়নুল আবেদীনকে বন্দর জোনের এডিসি করা হয়েছে। এছাড়া সদ্য র‌্যাবে বদলী হওয়া তানভীর আরাফাতের স্থলে নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনের এডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন রাঙ্গামাটি থেকে আসা নাজমুল হাসান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত