টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চিটাগং ভাইকিংসের লোগো, দলীয় থিম সং এবং জার্সি উন্মোচন

spচট্টগ্রাম, ০২ নভেম্বর (সিটিজি টাইমস):: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের অন্যতম ফ্র্যাঞ্চাইজি চিটাগং ভাইকিংসের লঞ্চিং অনুষ্ঠান রবিবার ঢাকার এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। এতে দলের মালিকানাপ্রাপ্ত প্রতিষ্ঠান ডিবিএল গ্রুপ চিটাগং ভাইকিংসের লোগো, দলীয় থিম সং এবং জার্সি উন্মোচন করে। চিটাগং ভাইকিংসের থিম সং ‘উড়াইয়া উড়াইয়া মারো রে’। থিম সংটি গেয়েছেন দেশের তারকা কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ।

লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিটাগং ভাইকিংসের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ম্যানেজিং ডিরেক্টর আব্দুল জব্বার, ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আব্দুল কাদের, চিটাগং ভাইকিংসের পরামর্শক আকরাম খান, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাইখ সিরাজ, ফরিদুর রেজা সাগর, ইসমাইল হায়দার মল্লিকসহ আরও অনেকে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে চিটাগং ভাইকিংসের টেলিভিশন পার্টনার চ্যানেল আই।

অনুষ্ঠানে চিটাগং ভাইকিংসের আইকন তামিম ইকবাল, দুই পেসার তাসকিন আহমেদ এবং শফিউল ইসলাম উপস্থিত ছিলেন।

দলের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বিশ্বাস করেন, তার টিম ম্যানেজমেন্ট ভারসাম্যপূর্ণ একটি দল গঠন করতে সক্ষম হয়েছেন। চিটাগং ভাইকিংস বিশেষভাবে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালকে দলে নেওয়ার প্রত্যাশা ছিল। গতমাসে অনুষ্ঠিত প্লেয়ার বাই চয়েজে ভাগ্যগুণে তামিমকেই পেয়ে যায় তারা। এবারের বিপিএলে তাকেই চট্টগ্রামের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে।

দল প্রসঙ্গে আব্দুল ওয়াহেদ বলেন, ‘প্লেয়ার বাই চয়েজের কঠিন পদ্ধতির পরও আমরা একটি সুসংগঠিত দল করতে পেরেছি। দলে তামিমের নেতৃত্বে সাতজন ব্যাটসম্যান রয়েছে। তবে বোলিং বিভাগটাই বেশি শক্তিশালী। সেখানে পাকিস্তানি দুই তারকা মোহাম্মদ আমির এবং সাঈদ আজমলের সঙ্গে আছে বাংলাদেশি সেনসেশন তাসকিন আহমেদ। আমি বিশ্বাস করি আমাদের দল এই আসরে তুমুল প্রতিদ্বন্দ্বীতা করবে।’

অনুষ্ঠানে বন্দরনগরী চট্টগ্রামের দর্শকদের সমর্থন প্রত্যাশা করেছেন দলের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ। তিনি বলেন, ‘আমরা হয়ত ফ্র্যাঞ্চাইজি কিনেছি, কিন্তু দলটা আসলে চট্টগ্রামের মানুষের। আশা করি বিপিএলের প্রথম দিন থেকে আমরা চট্টগ্রামের সমর্থন পাব এবং শেষ পর্যন্ত সমর্থন বজায় থাকবে। সমর্থন পেলে আমরা টুর্নামেন্টে অনেক পথ যেতে পারব।’

ভিডিও দেখুন

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত