টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন

DSC_0005চট্টগ্রাম, ৩১ অক্টোবর (সিটিজি টাইমস):: চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে স্বীকৃতি পেয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মো. মেজবাহ উদ্দিন।

ডিজিটাল বাংলাদেশ গঠনে অনন্য আবদানের স্বীকৃতি হিসেবে জেলা প্রশাসক ক্যাটাগরিতে চট্টগ্রাম বিভাগের সেরা জেলা প্রশাসক হিসেবে মেজবাহ উদ্দিন প্রথমস্থান অধিকার করেন।

শনিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার ও সম্মানতা তুলে দেওয়া হয়।

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহের সভাপতিত্বে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের সব জেলার জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক এবং প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভাগের বিভিন্ন জেলার বিভিন্ন পর্যায়ে ১৯টি ক্যাটাগড়িতে ৫৭ জন কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়। চট্টগ্রাম জেলার মধ্য ভেজাল বিরোধী অভিযান পরিচালনা এবং জীবন রক্ষাকারী ওষুধে ভেজাল উদঘাটন ও নিষিদ্ধ ওষুধ জব্দ ও শতাধিক ফার্মেসিতে অভিযান পরিচালনা ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করায় চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আরডিসি মো. রুহুল আমীনও নির্বাহী ম্যাজিটেস্ট্রট ক্যাটাগড়িতে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে পুরস্কার লাভ করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত