টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চিটাগং থেকে টাকা নিয়ে রংপুরে খেলতে চান দিলশান!

spচট্টগ্রাম, ৩১ অক্টোবর (সিটিজি টাইমস):: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দুই ফ্রেঞ্চাইজি চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি করেছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার তিলকারত্মে দিলশান! এমনটিই দাবি দুই ফ্রেঞ্চাইজির।

শনিবার শোনা গেল নতুন খবর। শ্রীলঙ্কার এই ওপেনার চিটাগং ভাইকিংসের সঙ্গে চুক্তি করার পাশাপাশি অগ্রিম পারিশ্রমিকও নিয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবির শীর্ষ এই কর্মকর্তা বিপিএলের স্পন্সরের নাম ঘোষণার অনুষ্ঠানে বলেছেন,‘‘দিলশান ভুল করে চট্টগ্রামের কাছ থেকে আগের বকেয়া ভেবেই পেমেন্ট নিয়েছিল (যদিও তিনি আগেরবার ঢাকার হয়ে খেলেছিলেন)। এখন দিলশান রংপুরের হয়ে খেলতে চাচ্ছেন। তিনি বলেছেন, যদি সমস্যা হয় আমি টাকা ফেরত দিয়ে দিব। তবুও রংপুরের হয়ে খেলতে চাই।’’

আন্তর্জাতিক এক ক্রিকেটার ভুল করে পূর্বের আসরের বকেয়া পারিশ্রমিক নিবেন, অনেকের কাছে তা বিশ্বাসযোগ্য নয়। তবে তার দাবি চট্টগ্রামের কাছ থেকে টাকা নিলেও চুক্তি হয়নি; চুক্তি হয়েছে রংপুরের সঙ্গে।

জালাল ইউনুস জানিয়েছেন, আগামী ২-১ দিনের মধ্যেই দিলশান ইস্যুর সমাধান হবে।

প্রসঙ্গত, ক্রিস গেইল, শহিদ আফ্রিদি, কুমার সাঙ্গাকারাদের মতো দিলশানের সঙ্গে সরাসরি যোগাযোগ করে ফ্রেঞ্চাইজিরা। দুই পক্ষের সঙ্গে দিলশান যোগাযোগ করে বেশ ঝামেলা তৈরি করেছেন বলে মনে করেন সংশ্লিষ্টরা।

আগামী ২২ নভেম্বর বিপিএল তৃতীয় আসর মাঠে গড়াবে। এই আসরে মোট ৬টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হচ্ছে- কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগাং ভাইকিংস, বরিশাল বুলস, রংপুর রাইডার্স, সিলেট সুপার স্টারস ও ঢাকা ডায়নামাইটস। চট্টগ্রাম ও ঢাকায় বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।-রাইজিংবিডি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত