টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বান্দরবানে স্বামীর হাতে স্কুল শিক্ষিকা খুন

চট্টগ্রাম, ৩১ অক্টোবর (সিটিজি টাইমস):: পার্বত্য বান্দরবানের লামা উপজেলায় স্কুল শিক্ষিকা স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী থোয়াই শৈমং মারমা (৩৪)।

শুক্রবার রাত ৯টার দিকে লামার স’মিল পাড়ায় মর্মান্তিক এই ঘটনা ঘটে।

পারিবারিক কলহের জের ধরে স্বামী তার স্ত্রী মাইক্য চিং মারমাকে (২৮) গলা কেটে হত্যা করে। স্থানীয় জনতা ঘাতক স্বামীকে ধরে পুলিশে সোপর্দ করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত মাইক্য চিং মারমা লামা পৌর এলাকার বড় নুনারবিল মারমা পাড়ার উক্যাজাই মারমার মেয়ে ও রূপসী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।

স্থানীয় সূত্র মতে, তিন মাস আগে মাইক্য চিং মারমার সাথে বান্দরবানের মেঘলা এলাকার অধিবাসী, কারিতাস সিঁড়ি প্রকল্পের কর্মী থোয়াই শৈমং মারমার বিয়ে হয়। তারা পৌরসভার স’মিল পাড়ায় একটি তিনতলা বিল্ডিংয়ের তৃতীয়তলায় একটি রুমে ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে ওদের রম্নম থেকে ঝগড়ার আওয়াজ শুনে লোকজন এগিয়ে গেলে ঘাতক স্বামী থোয়াই শৈমং মারমা রক্তমাখা দা নিয়ে লোকজনের দিকে তেড়ে আসেন।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, স্থানীয় জনতার সহায়তায় ঘাতককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত