টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে দিনদুপুরে বসতঘরে লুট, হামলায় আহত ২

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ২৯ অক্টোবর (সিটিজি টাইমস)::  মিরসরাই উপজেলায় দিনদুপুরে বসতঘরে হামলায় আহত হয়েছে ২ জন। এসময় বসতঘরে থাকা নগদ টাকা ও স্বর্নালঙ্কার লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর হাইতকান্দি গ্রামের কালু মিয়া ভূঁইয়া বাড়ীতে এই ঘটনা ঘটে। হামলায় আহতরা হলো ওমর ফারুকের স্ত্রী রোকেয়া বেগম (৫০), মিজানুল হকের কন্যা নাজমা আক্তার (২১)। আহতদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় রোকেয়া বেগমের স্বামী ওমর ফারুক বাদী হয়ে মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সিনিয়র সহকারী জর্জ আদালত মিরসরাই, সদর, চট্টগ্রাম অপর মামলা নং-১৩৬/২০০৮ দায়েরকৃত বিচারাধীন বসতঘরে বৃহস্পতিবার সকালে ওমর ফারুকের বসতঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে মৌলভী মফিজ উদ্দিনের পুত্র খাজা মাইনুদ্দীন প্রকাশ খাজা ও মোহাম্মদ ই্উসুফসহ অজ্ঞাত আরো ৫/৬ জন সন্ত্রাসী হামলা চালালে প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। সন্ত্রাসীরা এসময় বসতঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা এবং ২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। বসতঘরে হামলা চালানোর সময় বাঁধা দিতে এগিয়ে এলে তাদের হামলায় রোকেয়া বেগম ও নাজমা আক্তার আহত হয়। আহতদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

অভিযোগের বাদী ওমর ফারুক জানান, চিকিৎসা নেওয়ার জন্য চট্টগ্রাম শহরে অবস্থান করার সুযোগে সন্ত্রাসীরা আমার বসতঘরে প্রবেশ করে নগদ ৫০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এছাড়া সন্ত্রাসী হামলায় বসতঘরে থাকা প্রায় দেড় লক্ষাধিক টাকার আসবাবপত্রের ক্ষয়ক্ষতি হয়েছে। খাজা মাইনুদ্দীন প্রকাশ খাজা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে এলাকায় একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম পিপিএম অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করেছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত