টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় আওয়ামীলীগ নেতাসহ নিহত ৩, আহত ২২

মো. ইমরান হোসেন
সীতাকুণ্ড প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৯ অক্টোবর (সিটিজি টাইমস): চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় ওয়ার্ড আওয়ামীলীগ নেতাসহ ৩ জন নিহত হয়েছে। এছাড়া পৃথক দূর্ঘটনায় মারাত্বকভাবে আহত হয়েছে আরো ২০ জন যাত্রী। আজ বৃহস্পতিবার উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌরসদরের শেখপাড়া ও ভাটিয়ারী উত্তর বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার মুরাদপুর ইউনিয়নের ভাটিরখীল এলাকার মৃত সোলতান আহম্মদের পুত্র ও ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো.ইসমাইল হোসেন (৫০),একি এলাকার মৃত আতাউল হকের পুত্র আনোয়ার হোসেন (৪৫) ও সন্দ্বীপ উপজেলার হারামিয়া এলাকার মোজাম্মেল হোসেনের পুত্র মো.শাখাওয়াত (২৬)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টায় সীতাকুণ্ড পৌরসদর বাজারমুখি একটি ভটভটি নসিমন শেখপাড়া এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ভটভটি নসিমন দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। এ সময় মারাত্বকভাবে আহত হয় ভটভটি নসিমনের চালকসহ আরো ২ জন। দূর্ঘটনা পরবর্তীতে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

অপরদিকে,বৃহস্পতিবার ভোরে কুমিরা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহি ৭ নং মেট্রো সার্ভিস উপজেলার ভাটিয়ারী এলাকায় ওভারটেক করার সময় রাস্তার উপর উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হেল্পার শাখাওয়াতের মৃত্যু হয়। এছাড়া মারাত্বকভাবে আহত হয় বাসের ভেতরে থাকা ১৫ জন যাত্রী। দূর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান বলেন,“দূর্ঘটনায় নিহত আওয়ামীলীগ নেতাসহ দু’জনের লাশ স্থানীয় চেয়ারম্যান অনুরোধে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর দূর্ঘটনায় নিহত হেল্পারের লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ”

মতামত