টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামুতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রীসহ ২ জনের মৃত্যু

কক্সবাজার ব্যুরো:

চট্টগ্রাম, ২৮ অক্টোবর (সিটিজি টাইমস): রামুতে গাড়ি চাপায় স্কুল ছাত্রীসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের তেচ্ছিপুল মল্লিকপাড়ার সুরেশ মল্লিকের স্ত্রী লাকী মল্লিক (৩৮) এবং পার্শ্ববর্তী চাকমারকুল ইউনিয়নের তেচ্ছিপুল মল্লিকপাড়ার কাজল মল্লিকের মেয়ে রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী প্রিয়া মল্লিক (১৪)।

বুধবার (২৮ অক্টোবর) রাত সাড়ে আটটায় রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের তেচ্ছিপুল ষ্টেশনের পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।
এ ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম জানিয়েছেন, কক্সবাজার থেকে আসা একটি মাইক্রোবাস থেকে নেমে লাকী মল্লিক, প্রিয়া মল্লিক এবং তাদের সাথে থাকা একটি শিশুসহ একত্রে রাস্তা পার হচ্ছিলেন। এসময় চট্টগ্রাম অভিমুখি দ্রুতগামি একটি মিনি পিকআপ তাদের চাপা দেয়। এতে শিশুটি অক্ষত থাকলেও ঘটনাস্থলে প্রাণ হারান লাকী মল্লিক। গুরুতর আহত স্কুল ছাত্রী প্রিয়া মল্লিক কক্সবাজারে চিকিৎসার জন্য নেয়ার পথে মারা যান। দূর্ঘটনার পর রামু থানা ও তুলাতলী হাইওয়ে পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

চাকমারকুল ইউনিয়ন পরিষদের সদস্য মোস্তাক আহমদ জানিয়েছেন, নিহত দুজনই সম্পর্কে চাচি-ভাতিজি। দূর্গাপূজা উপলক্ষ্যে কক্সবাজার শহরে তাদের নিকটাত্মীয়ের বাড়িতে তারা বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটলো।

রামু থানার এসআই মো. ইউনুচ দূর্ঘটনায় ২জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, পালিয়ে যাওয়া ঘাতক গাড়িটি রাত নয়টায় আটক করেছে জনতা। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। স্কুল ছাত্রীসহ দুইজনের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে।

মতামত