টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে ফেইসবুকে অশ্লিল মন্তব্য করায় তথ্য প্রযুক্তি আইনে এক যুবক আটক

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৮ অক্টোবর (সিটিজি টাইমস):  সমাজিক যোগাযোগ মাধ্যমে রাউজানের এক যুবক অপর এক ব্যাক্তির স্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য করে পোস্ট দেয়ার অভিযোগে রাউজান থানা পুলিশ রাশেদুল ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করেছে। জাহেদুল আলম নামের এক ব্যক্তির অভিযোগের পরিপেক্ষিতে ২৮ অক্টোবর সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়েছে। থানা সূত্রে জানা যায়, অভিযুক্ত রাশেদ রাউজান পৌরসভার ৬ নাম্বার ওয়ার্ডের সাপলংগা গ্রামের জনৈক মৃত আবদুল মোতালেবের পুত্র। জানা যায়, অভিযুক্ত রাশেদ যে মহিলার নামে অশ্লীল পোস্ট দিয়েছে সেই মহিলা তার নিজ গ্রামের প্রবাসীর গৃহবধু।

থানায় অভিযোগকারী জাহেদুল আলম জানান, আমার স্ত্রীর ফেইসবুক আইডিতে বকাটে রাশেদ প্রায় সময় খারাপ মন্তব্য লিখে বিব্রত অবস্থায় ফেলে দেয়। যাহা ভাষায় প্রকাশ করা যায় না। তিনি আরো জানান, সবশেষ যেই উক্তি লিখেছে আমার পরিবার সামাজিক ভাবে সম্মান ক্ষুন্ন হয়েছে। তিনি বকাটের শাস্তি দাবি করেন।

এবিয়য়ে রাউজান থানার ওসির সাথে যোগাযোগ করলে তিনি বলেন, প্রবাসির স্ত্রীকে ফেইসবুকে অশ্লিল মন্তব্য করায় এক যুবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে।

মতামত