টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জিম্বাবুয়ে সিরিজ : বাংলাদেশের স্কোয়াডে বড় চমক

চট্টগ্রাম, ২৮ অক্টোবর (সিটিজি টাইমস): তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আগামী দুই নভেম্বর বাংলাদেশ পা রাখবে জিম্বাবুয়ে দল। সিরিজকে সামনে রেখেই বৃহস্পতিবার থেকে অনুশীলনে নামবে মাশরাফি বিন মুর্তজারা।

সিরিজের জন্য বুধবার ১৮ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। নিয়মিত সদস্যদের সঙ্গে সঙ্গে দীর্ঘদিন পর দলে ফিরেছেন আল-আমিন হোসেন। সঙ্গে প্রথমবারের জাতীয় দলের স্কোয়াডে জায়গা পেয়েছেন পেসার কামরুল ইসলাম রাব্বি। দুজনেই এখন ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন।

আল-আমিন ও রাব্বি প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমেদ বলেছেন, ‘আমার মনে হয় একটা নতুন ছেলে যখন ভালো খেলে বা কেউ কামব্যাক করার চেষ্টা করে তখন তাদের জন্য এ টিমের ট্যুর খুবই গুরুত্বপূর্ণ। কামরুল যেহেতু দেশে ফিরে আসছে সেক্ষেত্রে খুব সম্ভাবনা আছে তার। আল আমিন ভারতে গিয়ে ভালো করেছে। দক্ষিণ আফ্রিকায়ও ভালো করছে। এ দুই জায়গায় ভালো করার কারণে তারও খুব সম্ভাবনা আছে দলে থাকার।’

অন্যদিকে, ইনজুরির কারণে স্কোয়াডে জায়গা হয়নি দলের নির্ভরযোগ্য পেসার রুবেল হোসেনের।

স্কোয়াড : মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানি, জুবায়ের হোসেন লিখন, ইমরুল কায়েস, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ।

মতামত