টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচার, গ্রেফতার ২

unnamed18চট্টগ্রাম, ২৮ অক্টোবর (সিটিজি টাইমস):  নগরীর শাহ আমানত সেতু চেকপোস্টে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারের সময় দুইজনকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার দুইজন হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার আবুল কালামের ছেলে মো. গিয়াসউদ্দিন (৩০) ও কক্সবাজার সদরের মৃত আবু সামাদের ছেলে মো. আলম (২২)। এদের মধ্যে গিয়াসউদ্দিন নগরীর চকবাজারে কলাতলী এলাকায় মায়াস্টুডিওতে কাজ করে। আলম পেশায় একজন রিকশাচালক।

মঙ্গলবার রাত পৌনে দুইটার দিকে তাদের গ্রেফতার করা হয়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন  জানান,মঙ্গলবার রাত পৌনে ২ টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনে অভিযান চালিয়ে গিয়াস উদ্দিন ও মো. আলমকে আটক করা হয়। তাদের তল্লাশী করে উভয়ের প্যান্টের পকেট থেকে ৫০০ পিস করে ১০০০ পিস ইয়াবা পাওয়া যায়।

তল্লাশি চালানোর সময় গিয়াসউদ্দিন তার গলায় ঝোলানো ক্যামেরা দেখিয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দেয়। নিজেকে কক্সবাজারের দৈনিক সকালের সংবাদের সাংবাদিক পরিচয় দেয় সে। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে চকবাজার মায়াস্টুডিওতে কাজ করে বলে জানায়।

তিনি বলেন, ইয়াবাগুলো কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত