টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে ২য় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

pic-nadiaচট্টগ্রাম, ২৭ অক্টোবর (সিটিজি টাইমস):   রাউজান ডাবুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের গনিপাড়ায়  ২য় শ্রেণীর এক স্কুল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অনেকে বলছেন জ্বিনের থাবায় মারাগেছে ওই শিশু।

সোমবার রাত ১২টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ছাত্রনেতা মোরশেদ সহ অনেকে জানান, শাহাজাহান চৌধুরী প্রকাশ (মিয়া) একমাত্র মেয়ে সন্তান নাদিয়া (৭) কে ঘরের সামনের দরজায় বসিয়ে মা বাথ রুমেব করতে গেলে মা এসে দেখে তার মেয়ে নাদিয়া ঘরের দরজায় নেই। এতে মা চিৎকার শুরু করে দেন।

স্থানীয়রাসহ সকলেই মেয়েটিকে খুঁজতে থাকে। কেউ কেউ আযান দিতে থাকে। আযান দেওয়ার ৩০ মিনিট পর অনুমান রাত ১২টা ৫০ মিনিটে ঘরের উত্তর পার্শে¦ লাশ দেখতে পাওয়া যায়।

মেয়েটির সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়রা বলেন ওই বসতভিটায় জ্বিনের প্রবল আছড় রয়েছে। তাকে জিনের আছরে পাওয়ায় এই ঘটনাটি ঘটতে পারে।

এলাকাবাসির ভাষ্য সোমবার ছিল পূর্নিমার রাত। এই রাতে জ্বিন পরিদের আনাগোনা বেড়ে যায়। পাশে খড়¯্রােত সর্তাখাল থাকায় সব সময় জ্বিনের প্রভাব থাকে অন্য এলাকা থেকে বেশি। যার কারনে জ্বিনের আছড়ে মেয়েটি মারা গেছে। এই ঘটনায় মেয়েটির পরিবার সহ ঐ বাড়ীতে শোকের ছায়া নেমে এসেছে। মেয়েটি গনিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

 মঙ্গলবার বাদে জোহর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মতামত