টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে স্ত্রীর সাথে ঝগড়ার কিছুক্ষণ পর স্বামীর রহস্যজনক মৃত্যূ

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৭ অক্টোবর (সিটিজি টাইমস):   রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের ইসলামাবাদ এলাকায়  মঙ্গলবার সকালে স্ত্রীর সাথে ঝগড়ার কিছুক্ষণ পর রহস্যজনকভাবে মারা গেছে মো. সাহাবুদ্দীন (৩২) নামের এক ব্যক্তি। এই ঘটনায় প্রথমে স্ত্রী তার স্বামীর মৃত্যুটি আত্মহত্যা বলে ধারনা করে প্রচার করলেও পরে তা স্বাভাবিক মৃত্যু বলে দাবি করছে। তবে পুলিশের ধারনা ওই ব্যক্তি হার্ট এ্যাটাকে মারা যেতে পারে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্ব গুজরা (তদন্ত) কেন্দ্রের ইনচার্জ মহসিন রেজা বলেন সাহাবুদ্দীন ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার ফুলগাছিয়া গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে। তিনি দীর্ঘ ১৫ বছর ধরে রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের চট্টগ্রাম শহর বাসিন্দা আবদুর রহমানের নতুন বাড়িতে পাহারাদার হিসেবে স্বপরিবারে বসবাস করে আসছিলেন। মঙ্গলবার সকালে সাংসারিক বিষয় নিয়ে সাহাবুদ্দীন ঝগড়ায় লিপ্ত হয় তার স্ত্রী কহিনুর আকতারের সাথে। এক পর্যাকে স্ত্রীকে মারধরের জন্যে উদ্যেত্ত হলে স্ত্রী ঘর থেকে সরে যায়। এর কিছুক্ষণ পর স্ত্রী কহিনুর ঘরে এসে দেখেন যে, তার স্বামী সাহাবুদ্দীন মৃত অবস্থায় পড়ে আছে। এসময় কহিনুর প্রতিবেশীদের বলেন যে, তার স্বামী আত্মহত্যা করতে পারে। এর পর পুলিশ গেলে এটা ফাঁসি নাকি অন্য কিছু তা ঠিক করে বলতে পারেনি স্ত্রী কহিনুর। এরপর পুলিশ স্ত্রী কহিনুরকে জিজ্ঞাসাবাদের জন্যে নিয়ে আসে।

এ ব্যাপারে এসআই মহসিন রেজা বলেন লাশের কোন স্থানে আত্মহত্যার আলমত বুঝা যায়নি। মনে হয় হার্ট এ্যাটাকে মারা গেছে। তারপরও যেহেতু স্ত্রী এ নিয়ে উল্টাপাল্টা কথা বলছে, সেহেতু মৃত ব্যক্তির ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। স্ত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্যে বসায় রাখা হয়েছে।

মতামত