টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে কমিউনিষ্ট নেতার বাড়িতে ডাকাতি

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ২৬ অক্টোবর (সিটিজি টাইমস):  মিরসরাইয়ে কমিউনিষ্ট পার্টির এক নেতার বাড়িতে ডাকাতি হয়েছে। তার নাম আহসান উল্ল্যাহ চৌধুরী। তিনি চট্টগ্রাম মহানগর কমিউনিষ্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য। রবিবার দিবাগত রাত দেড়টায় উপজেলার দূর্গাপুর ইউনিয়নের জর্নাদ্দপুর গ্রামে আহসান উল্ল্যা চৌধুরী বাড়িতে এঘটনা ঘটে। এসময় ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে নগদ সাড়ে ৮হাজার টাকা দুই ভরি স্বর্ণালংকার, ৩টি মোবাইল, ৪টি বিদের্শী টচ লাইট নিয়ে গেছে। জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রিয়াদ মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহসান উল্ল্যাহ চৌধুরীর ভাতিজা আশরাফুল হাসান চৌধুরী তপন জানান, রবিবার তিনি তার চাচাকে ( আহসান উল্ল্যাহ চৌধুরী) দেখতে চট্টগ্রাম শহরে যান। এসুযোগে এক সংঘ বদ্ধ ডাকাতদল তার বাড়িতে ঢুকে। পরে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে তার স্ত্রী ও দুই সন্তানে হাত, পা, চোখ বেঁধে ফেলে। এসময় ঘরের ভেতরে থাকা সিন্দুক ভেঙ্গে দুই ভরি স্বর্ণালংকার নগদ সাড়ে ৮হাজার টাকা নিয়ে যায়। এব্যাপারের জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ (তদন্ত) জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতির আলামত সংগ্রহ করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত