টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হোসনি দালানে হামলার ঘটনায় মামলা

bumaচট্টগ্রাম, ২৫ অক্টোবর (সিটিজি টাইমস): রাজধানীর পুরান ঢাকার হোসনি দালানে হামলার ঘটনায় চকবাজার থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলাটি মামলা দায়ের করেছে পুলিশ। রোববার দুপুরে চকবাজার থানার উপ-পরিশদর্শক (এসআই) জালাল উদ্দিন বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মফিজ উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা ধারণা করছি কোনো সন্ত্রাসী গোষ্ঠী এ হামলা চালিয়েছে। তাই সন্ত্রাসবিরোধী আইনে অজ্ঞাত আমামিদের নামে মামলা দায়ের করা হয়েছে।

এর আগে হোসনি দালানের মূল ফটকের ভেতর থেকে দুটি হ্যান্ড গ্রেনেডের ক্লিপ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। র‌্যাব-১০ এর ব্যাটালিয়নটি হোসনি দালানে আলামত সংগ্রহের সময় এই ক্লিপ উদ্ধার করে।

সিসিটিভি ফুটেচের মাধ্যমে হামলাকারীর কেউ শনাক্ত হয়েছে কি-না জানতে চাইলে র‌্যাব ১০-এর অধিনায়ক (সিও) জাহাঙ্গীর হোসেন মাতুব্বর বলেন, ‘এখনো তেমন কিছু পাওয়া যায়নি। তবে ফুটেজ যাচাই-বাছাই চলছে।’

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতে হোসনি দালানের তাজিয়া মিছিলের প্রস্তুতির সময় পরপর তিনটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় ১ জন নিহত এবং শতাধিক আহত হন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত