টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে প্রতিমাবাহী ট্রাক থেকে পড়ে আহত যুবকের মৃত্যু

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৫ অক্টোবর (সিটিজি টাইমস): চট্টগ্রামের রাউজান উপজেলায় শারদীয় দুর্গোৎসবের প্রতিমাবাহী ট্রাক থেকে পড়ে সন্তু চৌধুরী (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার ডাবুয়া ইউনিয়নের চৌধুরী বাড়ীর মৃত সজিব কুমার চৌধূরীর পুত্র।

গত শনিবার দুপুর ২টার দিকে হাসপাতালে চিকিৎসাধিন তার মৃত্যু হয়।

জানা যায়, গত ২৩ অক্টোবর শুক্রবার চট্টগ্রাম-রাঙামাটি সড়কের বাইন্যা পুকুর এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার সমাপনী কার্যক্রম বিজয় শোভাযাত্রার পেছনে সারিবদ্ধ ট্রাকের মধ্য থেকে চৌধুরী বাড়ীর প্রতিমাবাহী ট্রাক থেকে ওই যুবক ছিটকে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে জেকেমেমোরিয়াল হসপিটালে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

এসময় স্বজনরা তাকে নগরীর একটি বেসরাকারী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গত শনিবার দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। নিহত সন্তু চৌধুরীর বন্ধু মিঠুন চক্রবর্তী জানান, শুক্রবার বিকেল চারটারদিকে প্রতিমাবাহী ট্রাকে চড়ে উপজেলার চট্টগ্রাম রাঙামাটি সড়ক প্রদক্ষিণকালে বাইন্যাপুকুর এলাকায় অন্যদের সঙ্গে হই হুল্লোড়ের এক পর্যায়ে সন্তু চৌধুরী ট্রাক থেকে পড়ে যান। রাউজানে প্রতিমা বিসর্জনের আগমুহুর্তে প্রতিমা নিয়ে ঘুরাঘুরির সময় উল্লাসের চিত্র দেখা গেলেও আনন্দ উল্লাসের এ সন্ধিক্ষণে দাঁড়িয়ে উপস্থিত দর্শনার্থীদের কড়ানাড়ে এক দুর্ঘটনা। যা কেউ মেনে নিতে পারছে না। স্থানীয় বাসিন্দা মো.রোখন উদ্দীন বলেন, সন্তু চৌধুরী ছিলো তার পরিবারের প্রদীপের মতো। পিতৃহীন পরিবারের সদস্যদের আগলে রাখত। তার মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত