টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের কাছে হেরেছে ঢাকা আবাহনী

চট্টগ্রাম, ২২ অক্টোবর (সিটিজি টাইমস): প্রথম ম্যাচে কলকাতা ইস্টবেঙ্গলের কাছে হারলেও দ্বিতীয় ম্যাচ জিতে সেমিফাইনাল খেলার আশা জিইয়ে রাখলো চট্টগ্রাম আবাহনী। আর এই কষ্টকর কাজটি করতে গিয়ে তাদের হারাতে হয়েছে ঢাকা আবাহনীকে।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে বৃহ¯পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ঢাকা আবাহনী ১-০ গোলে হেরেছে স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর কাছে। গ্রুপে তাদের একটি ম্যাচ বাকি। সেই ম্যাচটি জিততে পারলেই সেমিফাইনালে খেলার সুবর্ণ সুযোগ পাবে স্বাগতিকরা।

খেলার শুরু থেকে ঘরের মাঠে আগা-গোড়া প্রাধান্য বিস্তার করে খেলেছে চট্টগ্রাম আবাহনী। টুর্নামেন্টে টিকে থাকতে হলে জয় ছাড়া কোন পথ ছিল না তাদের। বিষয়টি মাথায় রেখেই খেলতে থাকে বাংলাদেশ জাতীয় দলের ৬ জন খেলোয়াড়ের সমন্বয়ে গড়া দলটি।

ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশুন্য। দ্বিতীয়র্ধের এক মিনিটের মাথায় চট্টগ্রাম আবাহনীর দর্শকদের আনন্দে ভাসিয়ে দেন জাহিদ হোসেন। ডি বক্সের বাইরে থেকে ফ্রি-কিকে গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন তিনি।

ম্যাচের বাকি সময়টুকুও উজ্জীবিত ফুটবল খেলে চট্টগ্রামের দলটি। তবে কোন পক্ষই আর গোল করতে না পারায় শেষ পর্যন্ত জয় হয় দলটির।

দলের কোচ শফিকুল ইসলাম মানিক এ প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, আমাদের আরো একটি ম্যাচ রয়েছে। সেই ম্যাচ জিতে সেমিফাইনাল নিশ্চিত করাই এখন আমাদের টার্গেট। দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, সামনের ম্যাচে তার দল আরো ভালো খেলা উপহার দিতে পারবে। দর্শশকদের খেলা দেখার আমন্ত্রণ জানান তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত