টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সলিড স্পোর্টিং ক্লাবের সলিড সূচনা

spচট্টগ্রাম, ২১ অক্টোবর (সিটিজি টাইমস): শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে পিছিয়ে পড়েও দ্বিতীয়ার্ধে দুই গোলে করে কলকাতা মোহামেডানকে হারিয়েছে সলিড স্পোর্টিং ক্লাব। কলকাতার ঐতিহ্যবাহী দলটিকে ২-১ গোলে হারিয়েছে শ্রীলঙ্কার ঘরোয়া লিগের চ্যাম্পিয়নরা।

বুধবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে কলকাতা মোহামেডান। তবে বেশ কিছু সুযোগ নষ্ট করায় গোল পেতে দেরি হয় তাদের। ৩৮ মিনিটে মাঝ মাঠ থেকে হাওয়ায় ভাসানো বল পেয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে জড়ান তাউরুস তেকোমপ্লেহ মান্নেহ।

এরপর আরও কিছু সুযোগ পেলেও শ্রীলঙ্কার রক্ষণভাগের দৃঢ়তায় গোল পায়নি মোহামেডান। দ্বিতীয়ার্ধের শুরুতে সমতায় ফেরে সলিড। সতীর্থের সঙ্গে বল দেওয়া নেওয়া করে চমৎকার শটে বল জালে জড়ান এও শোলা। এরপর দুই দলই বেশ কিছু সহজ সুযোগ নষ্ট করে।

খেলার ৮৮ মিনিটে দলের হয়ে জয়সূচক গোলটি করেন এস জেনানারুবান। ভি ফিগুরাদোর ফ্রি কিক কলকাতা মোহামেডানের মনিরুল মন্ডল হেড করে ঠিক ভাবে ক্লিয়ার করতে না পারলে বল পেয়ে যান এস জেনানারুবান। বল পেয়ে আলতো টোকায় লক্ষ্যভেদ করলে উল্লাসে মেতে ওঠে শ্রীলঙ্কার ঘরোয়া লিগের চ্যাম্পিয়নরা। এরপর আর কোন গোল না হলে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়েন তারা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত