টক অব দ্য চট্টগ্রাম
Ad2

প্রস্তুতি শেষ: ফুটবল উৎসবের জন্য প্রস্তুত চট্টগ্রাম

চট্টগ্রাম, ১৯ অক্টোবর (সিটিজি টাইমস): মঙ্গলবার এমএ আজিজ স্টেডিয়ামে পর্দা উঠছে শেখ কামাল আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের। এরইমধ্যে সব প্রস্তুতি শেষ। এখন শুধুই মাঠে গড়ানোর অপেক্ষা।  

চট্টগ্রামের এযাবৎকালের সবচে’ বড় এই ফুটবল উৎসব আয়োজনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে দাবি করেছেন আয়োজকরা। সোমবার দুপুরে চট্টগ্রাম নগরীর হোটেল পেনিনসুলা’য় সংবাদ সম্মেলনে টুর্নামন্টের চীপ কো-অর্ডিনেটর তরফদার রহুল আমিন জানান, প্রতিটি দলই টুর্নামেন্টে তাদের সেরা খেলা উপহার দিতে মুখিয়ে আছে।

উদ্বোধনী দিন করাচির ক্লাবটির মোকাবিলা করবে ঢাকা আবাহনী আর টুর্নামেন্টর অন্যতম শক্তিশালি ইস্টবেঙ্গলের মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী।
২০ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত হতে যাওয়া আন্তর্জাতিক এই ফুটবল আসরের আয়োজক চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

অংশগ্রহণকারী ক্লাবগুলো হল স্বাগতিক চট্টগ্রাম আবাহনী, ঢাকা আবাহনী, ঢাকা মোহামেডান, কলকাতার ইস্টবেঙ্গল ও মোহামেডান স্পোর্টিং ক্লাব, শ্রীলঙ্কার সলিড এফসি, আফগানিস্তানের ডি স্পিনগার বাজান ও পাকিস্তানের করাচি ইলেকট্রিক এফসি ।

সংবাদ সম্মেলনে আয়োজক চট্টগ্রাম আবাহনীর কর্মকর্তারা ছাড়াও অংশগ্রহণকারী ৮ টি দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বাংলাদেশের ৩ টি , ভারতের ২ টি এবং শ্রীলঙকা , পাকিস্তান ও আফগানিস্তানের একটি করে মোট ৮ টি ক্লাব অংশ নিচ্ছে এ টুর্নামেন্টে।

এরই মধ্যে অংশগ্রহণকারী সবগুলো দল চট্টগ্রাম এসে পৌঁছেছে।

মতামত