টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পটিয়ায় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত গেলো ২ শিক্ষার্থীর

trainচট্টগ্রাম, ১৭  অক্টোবর (সিটিজি টাইমস):  চট্টগ্রাম-দোহাজারি রেল লাইনের পটিয়ায় অংশে একটি তেলবাহী চলন্ত ভাউচার ট্রেন থেকে নামতে গিয়ে দুই শিক্ষার্থীর দুই হাত কাটা পড়েছে।

শনিবার বেলা ১১টার দিকে আমীর ভাণ্ডার শরীফের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহত দুই শিক্ষার্থীরা হলো- পটিয়া পৌরসভার গোবিন্দার খিল এলাকার বাসিন্দা বাবুল ধরের ছেলে বেসরকারি সাউদার্ন ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের ছাত্র গৌতম ধর (২২) এবং একই এলাকার কাজল ধরের ছেলে পটিয়া আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র পার্থ ধর (১৫)। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

পটিয়া থানার এসআই আমীনুল ইসলাম জানান, পটিয়া আমীর ভাণ্ডার শরীফ এলাকায় নগরী থেকে দোহাজারিগামী একটি তেলবাহী ভাউচার ট্রেন কিছুক্ষণের জন্য থেমে ছিল। এই ফাঁকে দুই শিক্ষার্থী ওই ট্রেনে উঠে পড়ে। কিন্তু ট্রেনটিকে পটিয়া স্টেশনে না থামতে দেখে দুই শিক্ষার্থী চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়।ট্রেনে কাটা পড়ে গৌতমের ডান হাত শরীর থেকে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গেছে। আর পার্থর ডান হাতের কব্জি কাটা পড়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে চট্টগ্রাম রেলওয়ে পুলিশ ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি বিষয়টি এখনো অবগত নয় বলে জানিয়েছে ।

মতামত