টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় যুবলীগের ৪ কর্মী আহত

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Ctg-Hamla-Photoচট্টগ্রাম, ১৬ অক্টোবর (সিটিজি টাইমস): মিরসরাইয়ে একটি প্রতিষ্ঠানে বালু সরবারহকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ যুবলীগ কর্মী আহত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার দক্ষিণ সোনাপাহাড় মস্তাননগর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলো যুবলীগ কর্মী শাহাব উদ্দিন (২৬), মো. লোকমান (৩০), মো. মিলন (২৮), মো. মাসুদ (২৯)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলায় ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত শাহাব উদ্দিন বলেন, গত কয়েকদিন ধরে স্থানীয় নাহার এগ্রো হ্যাচারীর জায়গা ভরাটের জন্য বালু সরবরাহ করছে একটি গ্রুপ। আমরাও বালু সরবরাহ দিতে প্রতিষ্ঠানের কর্মকর্তা আলা উদ্দিনের সাথে দেখা করতে যায়। এসময় স্থানীয় সন্ত্রাসী আনোয়ার, এমরান, আবছার, ইউনুছ, আক্তার, কামরুল ও সরোয়ারে নেতেৃত্বে ৩০-৩৫ জনের একটি গ্রুপ অস্ত্র সস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তিনি আরো বলেন, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিনের নেতৃত্বে তারা আমাদের উপর এ হামলা চালায়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান শাহাব উদ্দিন। এদিকে ওই এলাকায় যুবলীগের দুটি গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় সংঘর্ষ ঘটতে পারে।

এ বিষয়ে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন তার নেতৃত্বে হামলার বিষয়টি অস্বীকার করেন।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেব নাথ বলেন, মস্তাননগর এলাকায় সংঘর্ষের বিষয়টি শুনেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা হলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মতামত