টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম-বরিশাল ম্যাচ নিষ্প্রাণ ড্র

চট্টগ্রাম, ১৩ অক্টোবর (সিটিজি টাইমস): ১৭তম জাতীয় ক্রিকেট লীগের তৃতীয় রাউন্ডের খেলায় চট্টগ্রাম বিভাগ ও বরিশাল বিভাগের মধ্যকার ম্যাচটি নিষ্প্রাণ ড্র হয়েছে। এর ফলে চট্টগ্রাম বিভাগ পেয়েছে ৭ পয়েন্ট ও বরিশাল বিভাগ পেয়েছে ৩ পয়েন্ট।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ৪৬৭ রান সংগ্রহ করে প্রথম ইনিংস ঘোষণা করে চট্টগ্রাম বিভাগ। ওই ইনিংসে বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল ১৩৭ রানের একটি ইনিংস খেলেন। এছাড়া তাসামুল হক ১০৭, নাফিস ইকবাল ৫৬ ও ইরফান শুক্কুর ৪৭ রান করেন। বরিশালের পক্ষে সোহাগ গাজী ৩টি, আল-আমিন ২টি, সালেহ আহমেদ ১টি ও গোলাম কবির ১টি করে উইকেট নেন।

পরে বরিশাল বিভাগ তাদের প্রথম ইনিংসের ব্যাটে নেমে সব উইকেট হারিয়ে ৩৪৬ রান করে। দলের পক্ষে শাহরিয়ার নাফিস ৪৪, শাহীন হোসেন ৩৮, ফজলে মাহমুদ ৩৪, সালমান হোসেন ৫১, আল-আমিন ৭২, সোহাগ গাজী ২৯, নুরুজ্জামান ২৪ ও মনির হোসেন ২৭ রান করেন। চট্টগ্রামের পক্ষে মোহাম্মদ সাইফুদ্দীন ৩টি, মনিরুজ্জামান ২টি, ইফতেখার সাজ্জাদ ২টি ও নাবিল সামাদ ১টি করে উইকেট নেন।

পরে ম্যাচের শেষদিন চট্টগ্রাম বিভাগ তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাটে নেমে কোনও উইকেট না হারিয়ে ৫২ রান করে। এরপর ম্যাচ ড্র ঘোষণা করা হয়। দলের দুই ওপেনার তামিম ইকবাল ২৪ ও নাফিস ইকবাল ২৩ রানে অপরাজিত থাকেন। এ ম্যাচে প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন তামিম ইকবাল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত