টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিপিএলে চট্টগ্রামের হয়ে খেলবেন আমির!

amir_spচট্টগ্রাম, ১২ অক্টোবর (সিটিজি টাইমস): নিষেধাজ্ঞামুক্ত হয়ে আমির বিপিএল দিয়ে ফিরবেন আন্তর্জাতিক অঙ্গনে। বিপিএলের আয়োজক বিপিএল গভর্নিং বডি বিদেশি ক্রিকেটারদের তালিকায় পাকিস্তানের মোহাম্মদ আমিরের নাম রেখেছেন। স্বাভাবিকভাবেই নিলামে উঠবেন তিনি। তবে নিলামের আগেই দল পেয়ে যাচ্ছেন বাঁহাতি এই পেসার! বিপিএলে চট্টগ্রামের হয়ে খেলবেন ফিক্সিংয়ে জড়িয়ে শাস্তি ভোগ করা আমির। এরই মধ্যে চট্টগ্রামের ফ্রাঞ্চাইজি ডিবিএলের সঙ্গে মৌখিক কথা শেষ হয়েছে আমিরের। কিছুদিনের মধ্যেই হয়ত আমিরের সঙ্গে চুক্তিও করতে পারে ডিবিএল।

বিপিএলে `ডিবিএল চিটাগাং বাই কিংস` নামে চট্টগ্রামের দলটি অংশগ্রহণ করবে। এই দলটির আইকন ক্রিকেটার দেশসেরা ওপেনার তামিম ইকবাল। অধিনায়কের দায়িত্বও পালন করবেন তিনি।

মোহাম্মদ আমির ছাড়াও ডিবিএল কর্তৃপক্ষ প্রাথমিক কথা বলেছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার তিলকারত্নে দিলশানের সঙ্গে। দলের কোচ হিসেবে থাকবেন ভারতীয় প্রাক্তন অলরাউন্ডার রবিন সিং।

এদিকে, বিপিএল তৃতীয় আসরের ক্রিকেটারদের চূড়ান্ত তালিকা প্রকাশ না হলেও এরই মধ্যে বিপিএল গভর্নিং কাউন্সিল একটি খসড়া তালিকা করেছে। যেখানে পাকিস্তানের ৫২, ইংল্যান্ডের ৪১, ওয়েস্ট ইন্ডিজের ৩৬, শ্রীলঙ্কার ২৫, জিম্বাবুয়ের ৫, অস্ট্রেলিয়ার ৪, দক্ষিণ আফ্রিকার ৪, নিউজিল্যান্ডের ২ ও অন্যান্য ১৩ বিদেশি ক্রিকেটার স্থান পেয়েছেন খসড়া তালিকায়। আইকন ক্রিকেটারসহ দেশি ক্রিকেটার রয়েছেন ১২৬ জন।- কালের কণ্ঠ

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত