টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পূজা পরিষদ নেতৃবৃন্দের সাথে সাবেক মেয়র মনজুর আলমের মতবিনিময়

PUZA-PHOTচট্টগ্রাম, ১১ অক্টোবর (সিটিজি টাইমস): আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতনী সম্প্রদায় নেতৃবৃন্দের সাথে মতনিমিয় করেছেন সাবেক সিটি মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ মনজুর আলম।

শনিবার রাতে কাট্টলীস্থ মোস্তফা হাকিম ভবনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ৯ ও ১০নং ওয়ার্ডের পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সাবেক মেয়র মনজুর আলম বলেন, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কর্মকান্ড সার্বজনিন। মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন কোন গোষ্ঠি বিশেষের জন্য কাজ করেনা।

তিনি বলেন, অতীতের ন্যায় আগামীতেও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন মানবতার কল্যাণে কাজ করে যাবে।

তিনি আরো বলেন, সনাতনী সম্প্রদায়ের ধর্মীয় যে কোন কাজে মোস্তফা হাকিম ফাউন্ডেশন সব সময় পাশে ছিল। প্রতি বছরের ন্যায় এ বছরও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন দরিদ্র সনাতনী সম্প্রদায়ের লোকদের জন্য বস্ত্র বিতরণের ব্যবস্থা করেছে। আগামী মঙ্গলবার মোস্তফা হাকিম ভবনে এসব বস্ত্র বিতরণ করা হবে।

এসময় মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপ্যাল মো. আলমগীর, কাট্টলী সনাতনী সম্প্রদায়ের নেতৃবৃন্দ যথাক্রমে বীরেন্দ্র লাল দে,তপন বিকাশ দে,যামিনী কুমার দে,সাধন সেন, রতন তালুকদার,চন্দন কর্মকার, অরুন দে,জগদীশ দে,সমীরন বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন। – প্রেস বিজ্ঞপ্তি

মতামত