টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ার সরফভাটায় শিক্ষকের অপসারন দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

Rangunia-soba-pic-চট্টগ্রাম, ১১ অক্টোবর (সিটিজি টাইমস):  রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে নতুন নিয়োগকৃত সহকারি প্রধান শিক্ষক আরিফুল হাসান মুরাদের নিয়োগ বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও বিদ্যালয়ের প্রাক্তন এবং বতর্মান শিক্ষার্থীরা।

রোববার(১১ অক্টোবর) উপজেলার সরফভাটা ইউনিয়নের ক্ষেত্র বাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ইত্যাদি চত্বরে গিয়ে শেষ হয়।

সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক সামসুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আকতার কামাল চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আলী, আওয়ামী লীগ নেতা মো. ইউনুছ, এনায়েতুর রহিম, কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফরিদ চৌধুরী, খোরশেদ হায়দার খোকন, জালাল উদ্দিন, মো. সিরাজ, খোরশেদ আলম সুজন, মঈন উদ্দিন মহির, আনোয়ার হোসেন রুবেল , চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী প্রজন্ম লীগের যুগ্ন আহবায়ক এমদাদ হোসেন, মাহাবুবুল আলম সিকদার, মাহাবুবুল আলম মেম্বার, ইমরান সিকদার, জামাল উদ্দিন, মো. ইকবাল, মো. সোহেল, হাসান মুরাদ, মো. মনসুর প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন , নিয়োগৃকত জামায়াতী শিক্ষকের বিরুদ্ধে হরতালে গাড়ী ভাংচুরের মামলাসহ এলাকায় সহিংসতার অভিযোগ রয়েছে। সভায় বক্তারা তার নিয়োগ অবৈধ দাবি করে বলেন তাকে অতিসত্বর অপসারন করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারন করেন।

সোমবার(১২ অক্টোবর) উপজেলা সদরে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকতার নিকট স্মারক লিপি প্রদানের কর্মসূচি ঘোষনা করা হয়।

মতামত