টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ছোট ভাইয়ের হাতে প্রকৌশলী খুন

1চট্টগ্রাম, ১১ অক্টোবর (সিটিজি টাইমস):  চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানার নূর আহমদ সড়কের রাবেয়া রহমান গলিতেছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন সোহেল চৌধুরী (৩৬) নামে এক প্রকৌশলী। বড় ভাই সোহেল আর্কিটেক ইঞ্জিনিয়ার ছিলেন। ছোট ভাই রায়হান চৌধুরী রানা (২২) একাদশ শ্রেণীর ছাত্র।

রবিবার সকাল ৯টায় এ ঘটনা ঘটে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, কলেজে না যাওয়ার জন্য ছোট ভাই রায়হান চৌধুরী রানাকে শনিবার রাতে বকাঝকা করেন বড় ভাই। রবিবার সকালে কলেজে যাওয়ার জন্য ছোট ভাইকে ডাকতে তার রুমে যান বড় ভাই। এ সময় ছোট ভাই রানা চৌধুরী আগে থেকেই দা হাতে রুমে অবস্থান করছিলেন। বড় ভাই সোহেল রুমে গেলে ছোট ভাই দরজা বন্ধ করে তাকে কুপিয়ে হত্যা করেন।

ওসি জানান, ছোট ভাই কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে। তিনি পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, রায়হান সবসময় একা একা থাকত।  নিজের কক্ষে দরজা বন্ধ করে বসে থাকত।  তার আচরণ ছিল অদ্ভূত।  তিনটা কথা জিজ্ঞেস করলে একটার উত্তর দিত।  গত (শনিবার) রাতে বড় ভাই সোহেল তাকে এ ধরনের আচরণ এবং পড়ালেখার জন্য বকাঝকা করেন।  এজন্য রায়হান ভাইয়ের উপর ক্ষুব্ধ ছিল।

পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত বড় আকারের ছোরা ও একটি ছোট ছোরা, একটি ট্যাব এবং একটি খাতা উদ্ধার করেছে বলে জানিয়েছেনে কোতয়ালি থানার ওসি জসিম উদ্দিন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত