টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাশকতার পরিকল্পনার অভিযোগে লোহাগাড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আটক

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

SAM_1544চট্টগ্রাম, ১০ অক্টোবর (সিটিজি টাইমস): চট্টগ্রামের লোহাগাড়ায় নাশকতার পরিকল্পনার অভিযোগে লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এ,এ,এম, ফাতহুল কাদির (৫৪) কে আটক করেছে লোহাগাড়া থানার পুলিশ। ১০ই অক্টোবর শনিবার সকাল আটটায় এসআই আবদুল আউয়ালের নেতৃত্বে পুলিশের একটি টিম লোহাগাড়ার দরবেশহাট এলাকা থেকে তাকে আটক করে।

আটককৃত এ,এ,এম, ফাতহুল কাদির ৫০/৫ হাজী ইসমাঈল রোড, বানরগাতী (মেটেপোল) সোনাডাঙ্গা খুলনার মৌলানা মুহাম্মদ আনছার উদ্দিনের পুত্র তিনি ২৬/০৯/২০১৫ ইং তারিখে লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ পদে যোগদান করেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম বার বলেন একাধিক গোয়েন্দা সংস্থার তথ্য মোতাবেক আটককৃত এ,এ,এম, ফাতহুল কাদির সরকার বিরোধী কর্মকান্ডে লিপ্ত জামায়াতের শীর্ষ নেতা, নাশকতার পরিকল্পনাকারী জামায়াতের অর্থযোগানদাতা, রাতের বেলায় মাদ্রাসায় নাশকতার পরিকল্পনা ও সরকার বিরোধী কর্মকান্ডের জন্য তার নেতৃত্বে জামায়াতের একাধিক গোপন বৈঠক হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জামায়াতের গোপন বৈঠকের কথা স্বীকার করেছে।

এব্যাপারে লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এ,এ,এম, ফাতহুল কাদির এর কাছে গোপন বৈঠকের বিষয়ে জানতে চাইলে তিনি প্রতিবেদককে বলেন তিনি কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নন।

মতামত