টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জয়ের বক্তব্যে সত্যতা আছে : স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রাম, ০৮ অক্টোবর (সিটিজি টাইমস): দুই বিদেশি হত্যায় বিএনপি-জামায়াত জড়িত থাকার প্রমাণ রয়েছে প্রধানমন্ত্রীর ছেলে ও তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের এমন বক্তব্যের সত্যতা রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

তিনি বলেন, ‘সজিব ওয়াজেদ জয়ের বক্তব্যে সত্যতা আছে। না হলে দুই বিদেশি হত্যাকাণ্ডে এ ধরনের বর্বরতা কেন? কারা এর সুবিধাভোগী? আগে অগ্নিসন্ত্রাস করে যারা ব্যর্থ হয়েছেন হয়তো তাদের নতুন কোনো কৌশল হতে পারে।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জয়ের বক্তব্যের সঙ্গে আমি একমত- উনি নিশ্চয়ই প্রমাণ পেয়ে একথা বলেছেন।’ জয়ের বক্তব্যকে গুরুত্বের সঙ্গে নেয়া হয়েছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মন্ত্রী বলেন, ‘সব সন্দেহ সামনে রেখে তদন্ত চালিয়ে যাচ্ছি। আশা করি, শিগগিরই দুই বিদেশি হত্যার রহস্য উদঘাটন করতে পারবো।’

দুই বিদেশি হত্যায় আইএসের সম্পৃক্ততা নেই- এই দাবির পুনরাবৃত্তি করে আসাদুজ্জামান খাঁন বলেন, ‘অতীতের ইতিহাস ও ঘটনাপ্রবাহে এমন হত্যাকাণ্ড কারা ঘটাতে পারে তা আমরা খতিয়ে দেখছি।’ তবে সুনির্দিষ্ট তথ্য জানাতে কয়েকদিন সময় লাগবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গতকাল বুধবার নিজস্ব ফেসবুক পাতায় জয় লেখেন, দুই বিদেশি হত্যায় বিএনপি-জামায়াতের হাত আছে। লন্ডন বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্রে তিনি এ ব্যাপারে নিশ্চিত হয়েছেন বলে দাবি করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত