টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটহাজারীতে শিবির নেতাসহ আটক সাত

চট্টগ্রাম, ০৭ অক্টোবর (সিটিজি টাইমস): চট্টগ্রামে হাটহাজারীতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলা শিবির সভাপতিসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।হাটহাজারীর একটি বাসায় তারা গোপন বৈঠক করছিলেন।বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

সম্প্রতি দুই বিদেশি হত্যা এবং জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুজাহিদের মৃত্যুপরোয়ানা জারির পর জামায়াত শিবির নেতাদেরকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নজরদারির মধ্যে রেখেছে।

 

তাছাড়া দু্ই বিদেশি হত্যার পেছনে সরকারের মন্ত্রী-এমপিরা জামায়াত-বিএনপিকে দায়ী করে বক্তৃতা বিবৃতি দিচ্ছে। এমনি অবস্থার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করলো।

আটকদের মধ্যে উপজেলা ‍ছাত্রশিবিরের সভাপতি মোবারক হোসেন (২৮) রয়েছে।  বাকিরা জামায়াত নেতা। তবে তাদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোস্তাফিজুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।তিনি জানান,  নাশকতা চালানোর উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলেন জামায়াত-শিবিরের নেতারা।  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ নাঈমুল হাছান  বলেন, আটকরা সবাই জামায়াত-শিবিরের নেতা।

মোবারকের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের একটি এবং বিস্ফোরক আইনে হাটহাজারী থানায় দু’টি মামলা আছে বলে তিনি জানান।চলতি বছর হাটহাজারীতে ট্রাকে পেট্রল বোমা হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় মোবারক অভিযোগপত্রভুক্ত আসামি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত