টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আটক চার জেএমবি সদস্য ১৫ দিনের রিমান্ডে

ctgচট্টগ্রাম, ০৭ অক্টোবর (সিটিজি টাইমস): চট্টগ্রামে গ্রেপ্তার হওয়া নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র চার সদস্যকে তিনটি পৃথক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হল, জেএমবি’র চট্টগ্রামের সেকেন্ড ইন কমান্ড বুলবুল আহমেদ ওরফে ফুয়াদ, সদস্য মো.সুজন ওরফে বাবু, মাহবুব এবং শাহজাহান কাজল।

বুধবার (৭ অক্টোবর) চট্টগ্রাম মহানগর হাকিম আব্দুল কাদের তাদের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন, জেএমবি সদস্যদের বিরুদ্ধে নগরীর কর্ণফুলী থানায় দায়ের হওয়া তিনটি মামলার মধ্যে প্রত্যেকটিতে ১০ দিন করে রিমান্ড চেয়েছেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত প্রত্যেকটিতে পাঁচদিন করে মোট ১৫ দিন চারজনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।

উল্লেখ্য,  সোমবার (৫ আগস্ট) নগরীর কর্ণফুলী থানার খোয়াজনগর এলাকায় জেএমবি’র একটি আস্তানায় অভিযান চালিয়ে আটটি হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে নগর গোয়েন্দা পুলিশ। এসময় জেএমবি’র সামরিক প্রধান জাবেদসহ পাঁচজনকে আটক করা হয়।আটক পাঁচজনের মধ্যে জাবেদ ৬ আগস্ট ভোরে নগর গোয়েন্দা পুলিশের সঙ্গে আরেকটি অভিযানে গিয়ে গ্রেনেড বিস্ফোরণে নিহত হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত