টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নেইমারের জন্য বার্সেলোনার নতুন পরিকল্পনা

চট্টগ্রাম, ০৬ অক্টোবর (সিটিজি টাইমস): ইনজুরির কারণে মেসি নেই। তাই দলের সেরা তারকার অভাব ঘুচাতে নিজেকে নতুনভাবে তৈরি করছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। যার প্রথম পদক্ষেপ হিসেবে বদলে ফেলতে যাচ্ছেন নিজের ডায়েট চার্ট। যাতে শারীরিকভাবে সুস্থ থাকতে এবং আরও ফিট হয়ে উঠতে পারেন তিনি।

তবে ডায়েট চার্ট বদলানোর আগে নিজের হেয়ার স্টাইলটা বদলে ফেলেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। যদিওবা টাক মাথায় নেমে অবশ্য দলের ভাগ্য বদলাতে পারেননি তিনি। আগামী সপ্তাহে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ। কিন্তু কোপায় লাল কার্ড দেখার পর ব্রাজিলের হয়ে এখনও নিষেধাজ্ঞার কবলে তিনি।
যে কারণে এখন তার জন্য বার্সেলোনা তৈরি করে দিয়েছে একটা নির্দিষ্ট পরিকল্পনা। সাবেক সান্তোসের এই তারকা ফুটবলার এখন থেকে নিয়মিত ব্যায়াম করবেন অনুশীলন মাঠ ও নিজের বাড়িতে। তাছাড়া নেইমারের ব্যক্তিগত শেফকে বার্সার পুষ্টিবিদরা একটি খাবারের তালিকা বানিয়ে দিয়েছে।
যেন শারীরিকভাবে সেরা জায়গায় থাকতে পারেন ব্রাজিলীয়ান তারকা। গত মৌসুম দুর্দান্ত ফর্মে থাকার পর এ বছর নিজেকে সেভাবে মেলে ধরতে পারছেন না নেইমার। তবে কোচ লুইস এনরিকে মনে করছেন, আন্তর্জাতিক ম্যাচগুলো না খেলায় সুবিধাই হবে নেইমারের।

সূত্র : গোল.কম

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত