টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে নার্সের স্বামীর ফার্মেসিতে সরকারি ওষুধ

FBচট্টগ্রাম, ০৬ অক্টোবর (সিটিজি টাইমস):  নার্স স্ত্রী হাসপাতাল থেকে হাতিয়ে আনেন সরকারি ওষুধ। আর তা বিক্রি করেন ফার্মেসি মালিক স্বামী।

চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযানে বেরিয়ে এসেছে এমন তথ্য। আদালত স্বামীকে আটক করে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন, একইসঙ্গে সিলাগালা করে দেওয়া হয়েছে ফার্মেসিটি।

মঙ্গলবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের নেতৃত্বে পরিচালিত হয় এই অভিযান।

ম্যাজিস্ট্রেট রুহুল আমিন বলেন, ‘নগরীর মুরাদপুর মির্জারপুল এলাকায় অনিক বডুয়ার মালিকানাধীন জনকল্যাণ ফার্মেসী থেকে বিপুল পরিমান সরকারি ঔষধ পাওয়া গেছে। অনিককে এ অপরাধে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। অনিকের এ ফামের্সীতে তার স্ত্রী রুনা বডুয়া সরকারি ওষুধ সরবরাহ করত। রুনা ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।’

ম্যাজিস্ট্রে বলেন, ‘অনিক স্বীকার করেছেন যে স্ত্রী রুনাই তাকে ওষুধগুলো দিয়েছিল ।’

‘রুনার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে জেলা প্রশাসনের পক্ষ থেকে চিঠি দেওয়া হবে,’ বলেন ম্যাজিস্ট্রেট রুহুল আমিন।

এদিকে একই অভিযানে অনুমোদনহীন,মেয়াদ উত্তীর্ণ ,ফুড সাপ্লিমেন্ট ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির অভিযোগে নগরীর গোলপাহাড় ও মীর্জারপুল এলাকার অপর ৬ ফার্মেসীকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ম্যাজিস্ট্রেট রুহুল আমিন জানান, মির্জারপুল এলাকার এরোমা ফার্মেসীকে ৩ হাজার, নাহার ফার্মেসীকে ১ হাজার , রুবি ফার্মেসীকে ১০ হাজার, গোলপাহাড় মোড় সংলগ্ন চৌধুরী ফার্মেসীকে ৫ হাজার,জনসেবা ফার্মেসীকে ২ হাজার ও জেসি ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত