টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে গেছে রান্না ঘর ও গোয়াল ঘর

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ০৬ অক্টোবর (সিটিজি টাইমস): মিরসরাইয়ে দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে গেছে পাকের ঘর ও গোয়াল ঘর। রবিবার রাত সাড়ে ১১ টার সময় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের হাছান আলী ভূঞা বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়ে গেছে মো. কামাল উদ্দিনের পাকের ঘর ও গোয়াল ঘর।

ক্ষতিগ্রস্থ মো. কামাল উদ্দিন বলেন, প্রতিদিনের মতো রবিবার রাতেও আমরা রাতের খাবার খেয়ে বসত ঘরে শুয়ে পড়ি। এসময় হঠাৎ দেখি পাকের ঘরে দাউদাউ করে আগুন জ্বলতেছে। মহুর্তে আগুনের লেলিহান শিখা আমার গোয়াল ঘরেও ছড়িয়ে পড়ে। এতে রান্না ঘরের পাশাপাশি গরুর ঘরও পুড়ে ছাই হয়ে যায়। আগুনে গোয়াল ঘরে থাকা গাভীটির শরীরের অধিকাংশ পুড়ে যায়। এছাড়াও আগুন লাগার সময় আমাদের বাড়ির প্রত্যেকটি ঘরের সামনের দরজাগুলোতে লক লাগানো ছিলো যাতে করে কেউ ঘর থেকে বের হতে না পারি। আগুনের শিখা দেখে আমরা ঘরের ভেড়া ভেঙ্গে বের হয়। আমাদের সবাইকে ঘরে রেখে পুড়িয়ে ফেলার লক্ষ্য ছিলো দুর্বৃত্তদের।

তিনি আরো বলেন, গত রবিবার রাতে আমার গাভীটি চুরি করতে আসে চোরের দল। এসময় বাড়ির লোকজন চোরের উপস্থিতি পেয়ে জাগ্রত হয়ে গেলে চোরের দল গাভীটি রেখে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার বখাটে প্রকৃতির কয়েকজনকে আমরা চোর সন্দেহ করি। এতে করে তারা ক্ষিপ্ত হয়ে আমাদের দেখে নেওয়ার হুমকি দেয়। আমাদের ধারণা অগ্নিকান্ডে তারা জড়িত থাকতে পারে। এই বিষয়ে জোরারগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

স্থানীয় ইউপি সদস্য জসীম উদ্দিন অগ্নিকান্ডের বিষয়টির সত্যতা স্বীকার করেন।

মতামত