টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কারা ফটক আটক চট্টগ্রাম মহানগর যুবদল নেতা

bnpচট্টগ্রাম, ০৬ অক্টোবর (সিটিজি টাইমস): জামিনে মুক্তি পাওয়ার পরপরই কারা ফটক থেকে ফের আটক হয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দীপ্তি।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে যাওয়ার সময় মঙ্গলবার সকালে পুলিশ তাকে আটক করে কোতয়ালী থানায় নিয়ে গেছে।

এর আগে ২২ সেপ্টেম্বর আদালতে উপস্থিত হয়ে নাশকতার মামলায় আত্মসর্মপণ করতে গেলে জামিনের আবেদন নামঞ্জুর করে দীপ্তিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহেদুল ইসলাম জানান, সোমবার দীপ্তির জামিন আদেশ তাদের কাছে এসে পৌঁছায়। যাচাই-বাছাইয়ের পর মঙ্গলবার সকালে তাকে মুক্তি দেওয়া হয়।

কারা ফটক থেকে দীপ্তিকে আটকের কথা নিশ্চিত করে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি ) কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, তার বিরুদ্ধে থাকা নাশকতার মামলা যাচাই বাছাই করা হচ্ছে। সব মামলায় জামিন হলে তাকে ছেড়ে দেওয়া হবে। মামলা থাকলে গ্রেফতার দেখানো হবে।

চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি মাসে বন্দর এলাকা একটি গাড়ি পোড়ানো মামলায় দীপ্তিসহ বেশ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয় বলে আদালত সূত্রে জানা গেছে। এ মামলায় ১২ দিন জেল খেটে জামিনে বেরিয়ে যাওয়ার সময় আটক হলেন দীপ্তি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত