টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপে বিএনপি-জামায়াতের ৩২ নেতাকর্মী কারাগারে

চট্টগ্রাম, ০৫ অক্টোবর (সিটিজি টাইমস): চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন ও সন্দ্বীপ জামায়াতের আমীর, সেক্রেটারিসহ ৩২ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সন্দ্বীপের ম্যাজিস্ট্রেট আদালতে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ৩২ নেতাকর্মী আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক মোহাম্মদ বেলাল তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত থেকে টেলিফোনে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন জানান, ২০১৩ সালে সন্দ্বীপের রহমতপুর কমপ্লেক্স এলাকায় আওয়ামী যুবলীগের সঙ্গে চারদলীয় জোটের নেতাকর্মীদের সংর্ঘষের ঘটনায় বিএনপি জামায়াতের ৯৩ নেতাকর্মীর বিরুদ্ধে দুটি মামলা করে যুবলীগ। এসব মামলায় সোমবার দুপুরে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

আদালত সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ৩২ নেতাকর্মীর মধ্যে জামায়াতের চারজন নেতা, বাকিরা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মী। এরা হলেন- চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সন্দ্বীপ পৌরসভা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আলমগীর ঠাকুর, উপজেলা জামায়াতের আমীর মাওলানা ফিরোজ, সেক্রেটারি মাস্টার জাফর ও উত্তর জেলা কর্মপরিষদের সদস্য আলাউদ্দিন সিকদার।

মতামত