টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রবিবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ

আবদুল মান্নান
মানিকছড়ি প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৩ অক্টোবর (সিটিজি টাইমস):  সম্প্রতি মানিকছড়ির নির্ঝন জনপদ লাফাইদংপাড়ায় সন্ত্রাসী কর্তৃক নিহত আবদুল মতিন(৯০) হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবীতে রবিবার খাগড়াছড়ি-চট্রগ্রাম সড়কে সকাল-সন্ধ্যা অবলোধ ডেকেছে বাঙ্গালী ছাত্রপরিষদ।

শনিবার দুপুরে বাঙ্গালী ছাত্রপরিষদ খাগড়াছড়ি জেলার সভাপতি মো. সাহাজল ইসলাম সজল কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচী ঘোষণা করা হয়েছে। কর্মসচীতে রবিবার সকাল-সন্ধ্যা চট্রগ্রাম-খাগড়াছড়ি সড়কের মানিকছড়ি, জালিয়াপাড়া,গুইমারা,মাটিরাংগা ও খাগড়াছড়ি সদর বাসস্টেশন পর্যন্ত উক্ত সড়কে সকল প্রকার যানবাহন চলচল বন্ধে এ সড়ক অবরোধ ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য যে,গত ২ সেপ্টেম্বর রাতে মানিকছড়ির নির্ঝন জনপদ লাফাইদং পাড়ায় নিজ বসত ঘরে ঘুমন্ত বৃদ্ধ আবদুল মতিন(৯০)কে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। পরে নিহতের ছেলে মো. আলী হোসেন ওরয়ে ভানু মিয়া বাদী হয়ে ৯ জন এজাহারভূক্ত আসামীর নাম উল্লেখ করে আরো ৮/১০ জন অজ্ঞাত নামা সন্ত্রাসীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং ১ তারিখঃ- ৩.৯.১৫খ্রি.। পুলিশ ঘটনাস্থল থেকে রিপ্রুচাই মারমা (৪৮),পিতা-মৃত মমংশে মারমা, ও উসামং মারমা (৩৮), পিতা-চোরাঅং মারমাকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন। বর্তমানে মামলাটি পুলিশি তদন্তাধীন রয়েছে। মানিকছড়ি থানার ও.সি মো. শফিকুল ইসলাম জানান, মামলাটি গুরুত্ব দিয়ে পুলিশ তদন্ত করছে। আসামীরা গা ঢাকা দেয়াতে তাদেরকে ধরা যাচ্ছে না। তবে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বাড়ানো হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত