টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ৮ ফার্মেসি ও ৩ চালককে ৬০ হাজার টাকা জরিমানা

1-Jpgচট্টগ্রাম, ০১ অক্টোবর (সিটিজি টাইমস): নগরীর সিনেমা প্যালেস, মেহেদিবাগ, চেরাগি পাহাড় মোড় ও ওয়াসার মোড় এলাকায় অভিযান চালিয়ে আট ফার্মেসি ও তিন চালককে ৬০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে দুপুর তিনটা পর্যন্ত এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ডেপুটি রেভিনিউ কালেক্টর মো. রুহুল আমিন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মনসুর।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রুহুল আমিন  বলেন, ড্রাগ অ্যাাক্ট-১৯৪০ ভঙ্গ করে ওষুধ রাখার অপরাধে নগরীর সিনেমা প্যালেস, মেহেদিবাগ ও চেরাগি পাহাড় মোড় এলাকার বিভিন্ন ওষুধের দোকানে অভিযান চালিয়ে ৮টি ওষুধের দোকানকে ৪৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। সিনেমা প্যালেস এলাকার কম্বাইন্ড ফার্মেসিকে ৫ হাজার টাকা, মেহেদিবাগ কিউপি ফার্মেসিকে ২ হাজার টাকা, এস ড্রাগ হাউজকে ৫ হাজার টাকা, মেডিকেয়ার ফার্মেসিকে ১৫ হাজার টাকা, দামপাড়া সেবা ফার্মেসিকে ৫ হাজার টাকা, মেসার্স জামালখান ফার্মেসিকে ৫ হাজার টাকা, সিবলি ফার্মেসিকে ৮ হাজার টাকা ও মেসার্স ফার্মেডিককে ৫০০ টাকা জরিমানা করা হয়।

এদিকে নগরীর ওয়াসার মোড় এলাকায় ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান চালিয়ে একটি বাস জব্দসহ তিন চালককে ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মনসুর পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মনসুর বলেন, ‘মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ অমান্য করে ফিটনেসবিহীন লক্কর ঝক্কর গাড়ি চালানো, রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ি চালানোর অপরাধে একটি বাস জব্দ করা হয়েছে। এসময় ওই বাস চালকককে ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া লাইসেন্স ছাড়া বাস চালানোর অভিযোগে অপর দুই চালককে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত