টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে পল্লী চিকিৎসককে কুপিয়েছে সন্ত্রাসীরা

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirssrai-ctg-hamla-photo-29চট্টগ্রাম, ২৯ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  মিরসরাইয়ে এনামুল হক নামে এক পল্লী চিকিৎসককে উপর্যপুরী কুপিয়েছে সন্ত্রাসীরা। সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় উপজেলা হিঙ্গুলী ইউনিয়নের ধুমঘাট ব্রীজের নিচে এ ঘটনা ঘটে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতাল পরে শারিরীক অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

এনামুল হকের এক আত্মীয় নাম প্রকাশ না করার শর্তে জানান, সোমবার রাতে এনামুল হক ধুমঘাট থেকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান জনতা ফামের্সী বন্ধ করে মোটর সাইকেল যোগে বাড়িতে যাচ্ছিল। তার মোটর সাইকেলটি ধুমঘাট ব্রীজের নিচে পৌছালে ছাত্রলীগ-যুবলীগ নামধারী ফারভেজ, নাঈম, ফারুকের নেতৃত্ব্ েএকদল সন্ত্রাসী চাপাতি দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় তার সাথে থাকা বিকাশের টাকা ও মোবাইল সেট নিয়ে কাড়াকাড়ি করে। পরে এনামুলের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এলে দূর্বত্তরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

এনামুলের ভাতিজা হায়দার জানান, চাপাতির কোপে তার চাচার মাথা ও হাতে মারাত্মক জখম হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলুল করিম জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত